ফের বিতর্কে সানি

প্রকাশ : ২০ জুন ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বাবা দিবস উপলক্ষে স্বামী ওয়েবারের পোস্ট করা ছবি নিয়ে ফের বিতর্কে পড়েছেন সানি লিওন। কারণ ছবিতে ড্যানিয়েলকে টপলেস অবস্থায় শুধু জিন্স পরে থাকতে দেখা গেছে। আর সানি লিওন খোলামেলা অবস্থাতেই রয়েছেন। ছবিতে তাদের আদরের মেয়ে নিশা সানি ও ড্যানিয়েলের মধ্যেই ছিলেন। তবে তার শরীরের ব্যক্তিগত অংশগুলো সানি ঢেকে রেখেছেন।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে ড্যানিয়েল লিখেছেন, আজ বাবা দিবস। তাই এ ছবির মাধ্যমে গভীর ভালোবাসা জানাচ্ছি। নিশার সঙ্গে দেখা করার জন্য এবং তাকে ভালোবাসার জন্য সানিকে ধন্যবাদ। তুমি সব সময়ের জন্য সেরা। নিশা এখন আমাদের জীবনের সবকিছু, আমার হৃদয় জয় করে নিয়েছে।

তিন সন্তানের বাবা-মা সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। মেয়ে নিশা সিং ওয়েবার এবং দুই ছেলে আশের ও নোয়া সিং ওয়েবারকে নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন। মাঝেমধ্যেই ছেলেমেয়েদের সঙ্গে নানা মুহূর্ত সোশ্যাল সাইটে শেয়ার করতে দেখা যায় সানি ও ড্যানিয়েলকে। গত রোববার বাবা দিবস উপলক্ষে স্ত্রী সানি লিওন ও আড়াই বছরের মেয়ে নিশাকে নিয়ে ছবি পোস্ট করেন ড্যানিয়েল ওয়েবার। যে ছবির মাধ্যমে তিনি সানি লিওন ও নিশার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেছেন। এ ছবি ঘিরেই সোশ্যাল সাইটে ট্রলের শিকার হতে হয়েছে সানি লিওন ও ড্যানিয়েলকে।

"