কেমন চলছে বুবলির ছবি

প্রকাশ : ২০ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বিগত তিন ঈদের মতো এবারও চিত্রনায়িকা শবনম বুবলির দুটি ছবি মুক্তি পেয়েছে। আর প্রতিটি ছবিতেই তার সহশিল্পী শাকিব খান। এই ঈদে বুবলি অভিনীত ছবি ‘চিটাগাংইয়া পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ মুক্তি পেয়েছে। এখন পর্যন্ত দুটি ছবিই বেশ ভালো চলছে।

এ প্রসঙ্গে বুবলি বলেন, অনেক ভালো রেসপন্স পাচ্ছি। ঈদের দিন থেকে অনেকে কল করছেন। প্রশংসা করছেন। খবর পাচ্ছি অনেক দর্শক প্রেক্ষাগৃহে ব্ল্যাকে টিকিট কিনে ছবি দেখছেন। দর্শকদের এ আগ্রহ দেখে আমি সত্যি অনেক আনন্দিত ও কৃতজ্ঞ।

স্থানীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বুবলি আরো বলেন, ‘একটি ছবি দেখেছি। আরেকটি দেখব। প্রেক্ষাগৃহে বোরকা পরে ছবি দেখতে গিয়েছিলাম। যাতে কেউ আমাকে চিনতে না পারেন। লুকিয়ে দর্শক প্রতিক্রিয়া জানার চেষ্টা করেছি।

অনেক শিল্পীকে দেখা যায় ছবি মুক্তির সময় প্রেক্ষাগৃহে ঘুরে ঘুরে প্রচারণা চালাতে। কিন্তু আপনাকে দেখা যায় না কেন? এমন প্রশ্নে বুবলি বলেন, শিল্পীদের প্রেক্ষাগৃহে যাওয়াটা খুব ভালো একটি বিষয়। যারা প্রেক্ষাগৃহে যান, তাদের আমি সম্মান জানাই। তবে আমার মনে হয় শো চলার সময় প্রেক্ষাগৃহে যদি যাই, তখন দর্শক ছবি দেখা বাদ দিয়ে আমাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। এতে ছবি দেখা থেকে তাদের মনোযোগ নষ্ট হতে পারে। তাই আমি চাই দর্শক ছবিটি ভালোভাবে দেখুক এবং উপভোগ করুক।

"