এই ঈদেও রিমি করিম

প্রকাশ : ১৫ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিমি করিম। অভিনয় নৈপুণ্যে দর্শক ও বোদ্ধাদের নজর কেড়েছেন তিনি। এবারের ঈদেও থাকছে তার অভিনয় এক ডজনেরও বেশি নাটক। যেগুলো প্রচার হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

এ প্রসঙ্গে রিমি বলেন, ‘এবার ঈদে বেশ কিছু কাজ করেছি। এর মধ্যে রয়েছে খন্ড নাটক, ধারাবাহিক ও টেলিছবি। এরই মধ্যে আফজাল হোসেন, বদরুল আনাম সৌদ, মোহন খান, অঞ্জন আইচ, রেদওয়ান রনি ও গৌতম কৈরি মীর সাব্বিরের পরিচালনায় অভিনয় করেছি।’ ঈদ উদ্যাপন নিয়ে রিমি বলেন, ‘প্রতি বছরের মতোই এবারও ব্রাহ্মণবাড়িয়ায় পরিবারের সবার সঙ্গে ঈদ উদ্যাপন করব। তবে ঈদের পর সিলেটে ঘুরতে যাবার পরিকল্পনা রয়েছে।’

ঈদের ছুটিতে ঘুরে বেড়ানোর জন্য এই অভিনেত্রীর পছন্দ পাহাড় এবং সবুজ প্রান্তর। এবারের ঈদের ছুটিতে রাতারগুল, জাফলং, লালখাল, বিছানাকান্দি, টাংগুয়ার হাওর ঘুরে দেখবেন বলে জানান।

রিমি করিম বলেন, ‘আমার ঘুরে বেড়ানোর জন্য দেশের বিভিন্ন মনোরম জায়গাগুলো বেশি ভালো লাগে। সর্বশেষ গিয়েছিলাম খুলনায় সুন্দরবন ও বাগেরহাট। এই জায়গাগুলো আমার সবচেয়ে পছন্দের।’

ব্রাহ্মণবাড়িয়ার মুন্সেফপাড়ার মেয়ে রিমি করিমের অভিনয়ে যাত্রা শুরু ২০১৪ সালে অঞ্জন আইচের নির্দেশনায় ‘রূপকথার মা’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্য দিয়ে।

প্রথম নাটকেই তিনি জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌয়ের সঙ্গে কাজ করার সুযোগ পান। পরে রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে ‘মিনু’ নাটকে নাম-ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হন। সাম্প্রতিক সময়ে বেশকিছু বিজ্ঞাপনে প্রংশসিত হয়েছেন তিনি। চলতি মাসেই আরিফিন শুভর সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে জুটি হয়েছেন। এবারের ঈদে একাধিক বিজ্ঞাপনে মডেল হিসেবে তাকে দেখা যাবে।

"