বাংলা টিভির ঈদ আয়োজন

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঈদকে কেন্দ্র করে টিভি চ্যানেলগুলোর থাকে বাড়তি প্রস্তুতি। তাই ঈদুল ফিতরকে সামনে রেখে বাংলা টিভি আয়োজন করেছে পাঁচ দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার। এতে থাকছে বাংলা সিনেমা, বিশেষ ধারাবাহিক নাটক, একক নাটক, নন-ফিকশন শো, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, মিউজিক শো এবং ছোটদের ম্যাগাজিন অনুষ্ঠান।

ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত বেলা ১১টায় প্রচারিত হবে ছোটদের ম্যাগাজিন অনুষ্ঠান ‘এলো খুশির ঈদ’। তা ছাড়া ঈদের প্রথম দিন প্রচারিত হবে ‘কি যাদু করিলা’, ঈদের দ্বিতীয় দিন ‘অবুঝ শিশু’, ঈদের তৃতীয় দিন ‘স্বপ্নের পৃথিবী’, চতুর্থ দিন ‘মা-বাবার স্বপ্ন’ এবং পঞ্চম দিন ‘দোলা’ সিনেমাটি। প্রতিদিন দুপুর ১২টায় প্রচারিত হবে এসব সিনেমা।

ঈদের প্রথম দিন বিকেল সাড়ে ৪টায় প্রচারিত হবে টেলিফিল্ম ‘সবিনয় অভিনয়’, দ্বিতীয় দিন ‘এরই নাম প্রেম’, তৃতীয় দিন ‘অন্ধ দেবদূত’, চতুর্থ দিন ‘রিভার্স সুইং’ এবং পঞ্চম দিন প্রচারিত হবে টেলিফিল্ম ‘বিয়ের আগে ও পরে’।

ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে রয়েছে নৃত্যানুষ্ঠান ‘ছন্দে আনন্দে’, ৭টা ৩০ মিনিটে রয়েছে সেলিব্রিটি শো ‘তারায় তারায়’। ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত রাত ৯টায় প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘বাংলার ঈদ’। টেলিফিল্ম ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি, বাংলা টিভির এবারের ঈদ আয়োজনে রয়েছে খ-নাটক ‘এ ফ্যামিলি গাই’। এটি প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৩০ মিনিটে। ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ ধারাবাহিক নাটক ‘রং’। এ ছাড়া প্রতিদিন রাত ১১টায় রয়েছে মিউজিক্যাল অনুষ্ঠান ট্রিবিউট টু রুনা লায়লা, ট্রিবিউট টু শচীন দেব বর্মণ, ট্রিবিউট টু লতা মুঙ্গেশকর, ট্রিবিউট টু হেমন্ত মুখোপাধ্যায়, ট্রিবিউট টু আশা ভোসলে।

"