মুভি টাইমের শীর্ষে শাকিব-অপু ও পোড়ামন-২

প্রকাশ : ১২ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

রেডিও টুডের নিয়মিত অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। এই অনুষ্ঠানের একটি জরিপে জানা গেল আসন্ন ঈদে দর্শকের চাহিদার শীর্ষে রয়েছে নায়ক-নায়িকা হিসেবে শাকিব-অপু ও ছবি

‘পোড়ামন-২’।

অনুষ্ঠানের উপস্থাপক সৈকত সালাহউদ্দিনের বরাতে রেডিও টুডে বলছে, শ্রোতা-দর্শকের ভোটে ২০১৮-এর রোজার ঈদের কাক্সিক্ষত নায়ক নির্বাচিত হয়েছেন শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস। এই দুই তারকার ওপর শ্রোতা-দর্শক বাজি ধরছেন সবচেয়ে বেশি। আর কাক্সিক্ষত সিনেমা পোড়ামন-২।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর ২৫ উপলক্ষে গত রোববার একটি রেস্টুরেন্টে রেডিও টুডে বিনোদন সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে। রেডিও টুডের পক্ষে হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট এবং সিনিয়র আর জে টুটুল জহিরুল ইসলাম, বিক্রয় ও বিপণন প্রধান বুলবুল হোসেন ও ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর সঞ্চালক সৈকত সালাহউদ্দিন এ সময় উপস্থিত ছিলেন। সেখানেই এসব তথ্য প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে চলচ্চিত্র পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। টুটুল জহিরুল ইসলাম ঘোষণা করেন, এ অনুষ্ঠানের ৫০ পর্ব উদযাপনে শ্রোতা জরিপে চলচ্চিত্রের নানা শাখায় অ্যাওয়ার্ড দেওয়া হবে।

 

"