বিজ্ঞাপনে মীরাক্কেল তারকা রনি ও সজল

প্রকাশ : ১১ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

কলকাতার জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মীরাক্কেলের বিজয়ী বাংলাদেশের আবু হেনা রনি ও সজল। মীরাক্কেলের সুবাদে তারা দুজনেই এখন ব্যস্ত বিভিন্ন টিভি শো ও নাটকে। তবে তাদের দুজনকে এবার দুটি পৃথক বিজ্ঞাপনে দেখা যাবে। বিজ্ঞাপন দুটি হলো এন মোহাম্মদ ডব্লিউপিসি অ্যান্ড ইউপিভিসি কিং ডোর এবং এন মোহাম্মদ হেলথি চেয়ার। ক্রিসপির ব্যানারে দুটি বিজ্ঞাপনই নির্মাণ করেছেন মঈনুল ইসলাম।

গত শনিবার রাজধানীর বছিলাতে এন মোহাম্মদ ডব্লিউপিসি অ্যান্ড ইউপিভিসি কিং ডোরের শুটিংয়ে অংশ নেন আবু হেনা রনি। রনির সঙ্গে এ বিজ্ঞাপনে ডা. এজাজকেও দেখা যাবে। নির্মাতা মঈনুল ইসলামের সঙ্গে ডা. এজাজের এটি দ্বিতীয়বারের মতো কাজ হলেও রনির এটিই প্রথম কাজ। অন্যদিকে, রোববার টঙ্গী ও পুরান ঢাকাতে এন মোহাম্মদ হেলথি চেয়ারের বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন সজল। এই বিজ্ঞাপনের মাধ্যমে প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রের মডেলের খাতায় নাম লেখালেন সজল। বিজ্ঞাপন দুটি প্রসঙ্গে নির্মাতা মঈনুল ইসলাম বলেন, আগে নিয়মিত বিজ্ঞাপন নির্মাণের কাজ করলেও মাঝে বেশ কয়েক বছর নির্মাণ থেকে দূরে ছিলাম। এবার আবার দুটি বিজ্ঞাপন নির্মাণের মাধ্যমে কাজ শুরু করলাম। জনপ্রিয় অভিনেতা ডা. এজাজ ও কাজী উজ্জ্বলের পাশাপাশি বিজ্ঞাপন দুটিতে মীরাক্কেল তারকা রনি ও সজলকে দর্শকরা দেখতে পাবেন। আশা করি দর্শকরা বিজ্ঞাপন দুটি পছন্দ করবেন।

উল্লেখ্য, এর আগে সুপারস্টার গ্রুপ, বসুন্ধরা গ্রুপ, প্রবাসী পল্লী গ্রুপ, ম্যাক্স সিটি, এটিএন ইলেকট্রনিকসসহ বেশ কিছু কোম্পানির বিজ্ঞাপন নির্মাণ করেছেন মঈনুল ইসলাম। তার নির্মিত নতুন এই দুটি বিজ্ঞাপন ঈদে প্রচারিত হবে বলে তিনি জানিয়েছেন।

"