ভেঙে গেছে নাদিয়া-সাফাতের সংসার

প্রকাশ : ১১ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

সংসার ভাঙার মিছিলে এবার যোগ হলো লাক্স সুপারস্টার নাদিয়া মিমের। ২০১৬ সালের ২৮ এপ্রিল দুই পরিবারের সম্মতিতে নাদিয়া ও সাফায়াতের বিয়ে হয়। এর আগে ছয় মাসের প্রেমের সম্পর্ক ছিল তাদের। বিবাহিত জীবনের দুই বছর পূর্ণ হতে না হতেই ভাঙল তাদের ঘর। শনিবার মিম নিজেই জানান নিজের ঘর ভাঙার খবর।

বিচ্ছেদের কারণ হিসেবে নাদিয়া বয়সের অমিল ও মতপার্থক্যকে দায়ী করে বলেন, ‘যে স্বপ্ন নিয়ে সংসার শুরু করেছিলাম, তা একটা সময়ে বাস্তব মনে হচ্ছিল না। ওর বয়স ৩০, আমার ২১। আমাদের বয়সের বেশ বড় একটা গ্যাপ আছে। তাই প্রায়ই আমাদের মতের অমিল হতো। একটা পর্যায়ে তো আমাদের মতের অমিল দেখা দেয়, যা কোনোভাবেই মানিয়ে নেওয়া সম্ভব হচ্ছিল না। তাই বাধ্য হয়েই গত মে মাসে ডিভোর্সের সব অনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।’

নাদিয়া জানান, এখন বাবার বাসায় থাকছেন তিনি। পিছুটান ভুলে আবার সামনের দিকে নিজেকে এগিয়ে নিতে চান। উল্লেখ্য, নাদিয়া-মিম ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার বিজয়ী। তখন থেকে তিনি অভিনয় শুরু করেন। পাশাপাশি করছিলেন উপস্থাপনাও। অল্প সময়েই তিনি পান দর্শকপ্রিয়তাও। নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করেন নাদিয়া। আপাতত কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি।

"