বুবলির ‘আমার ছবি আমার গান’

প্রকাশ : ১১ জুন ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

এবারও ‘আমার ছবি আমার গান’ নামের ভিন্নধর্মী এক গানের অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলি। এ অনুষ্ঠানে বুবলি নিজেই উপস্থাপক আবার নিজেই অতিথি। এ অনুষ্ঠানে প্রচার হবে বুবলি অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। এখানে বুবলি বলবেন, গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা।

গত বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলের ছাদে এ অনুষ্ঠানের চিত্রায়ণ হয়েছে। অনুষ্ঠানটির মূল উপজীব্য নিয়ে বুবলি বলেন, ‘আমার ছবি আমার গান’ পুরোটাই সিনেমার গান নিয়ে, তাই অন্য রকম ভালো লাগা কাজ করেছে। কারণ যে গান প্রচার হবে, তার ‘বিহাইন্ড দ্য স্টোরি’ অল্প অল্প করে শেয়ার করা যায়। আশা করছি, অনুষ্ঠানটি প্রচার হলে দর্শকরা দেখে বেশ এনজয় করবেন।

২০১৬ সালে যখন ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রথম শাকিব খান ও বুবলিকে নিয়ে শুরু হয়েছিল। প্রায় দুই বছর ফের বুবলিকে এই অনুষ্ঠানে দেখা যাবে। বললেন, এবার নিয়ে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠানটি করতে পেরে আরো বেশি ভালো লাগছে।

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। এ প্রসঙ্গে সিফাত তন্ময় বলেন, বুবলি আপু অভিনীত ছবির যেসব গান বেশি জনপ্রিয়, সেগুলো প্রচার হবে। আরো বলেন, তিনি একমাত্র ব্যক্তি যিনি এই অনুষ্ঠানে দুবার এলেন। তার হাত ধরেই শুরু হয়েছে এবং দুই বছর সফলভাবে পূর্ণ হয়েছে বলেই আবার নিয়ে এলাম। একটি বেসরকারি আগামী ঈদ অনুষ্ঠানমালায় এই অনুষ্ঠানটি প্রচার হবে।

"