বিনোদন প্রতিবেদক

  ১০ জুন, ২০১৮

‘ড্রিমগার্ল’ অধরা

এবার ‘ড্রিমগার্ল’ হয়ে আসছেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা অধরা খান। তার অভিনীত ‘নায়ক’ ছবিটি শেষ হওয়ার আগেই যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান নতুন এই ছবির ঘোষণা দেন। শুক্রবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। তবে ছবির নায়ক এখনো চূড়ান্ত হয়নি।

এ প্রসঙ্গে অধরা খান বলেন, ‘নায়ক’ ছবিটি শেষ হওয়ার আগেই পরিচালকদ্বয় আমাকে নিয়ে ‘ড্রিমগার্ল’ নামে নতুন ছবির ঘোষণা দেন। আমি নিজেও সারপ্রাইজ হয়েছিলাম। এত গুণী পরিচালকের ছবিতে কাজ করছি। অন্যদিকে ছবিটি শেষ হওয়ার আগেই নতুন কাজ আমার কাছে স্বপ্নের মতো ছিল। সত্যি খুব ভাগ্যবতী আমি।

পরিচালক আরিফ জাহান বলেন, নায়ক ছবিতে আমরা দর্শকের জন্য নতুন কিছু দিতে চাইছি। ছবির নায়ক ও নায়িকা দুজনেই ভীষণ সহযোগিতা করেছেন। গানগুলোও সুন্দর হয়েছে। ছবিতে চারটি গান রয়েছে। এর মধ্যে দুটি গানের কোরিওগ্রাফি করেছেন বাংলাদেশের মাসুম বাবুল ও হাবিব। বাকি দুটো গান করেছেন ভারতের বাবা যাদব। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে। নায়ক ছবিতে অধরা ভালো অভিনয় করেছে। তাই তো সবার সিদ্ধান্তক্রমে ‘ড্রিমগার্ল’-এ তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এমএন ইস্পাহানি বলেন, নায়ক নামে আমরা আগেও একটি ছবি নির্মাণ করেছিলাম। ছবিটি দর্শকরা দারুণ প্রশংসা করেছিলেন। ছবিটি ব্যবসা সফলও হয়। নতুন ছবির নাম নায়ক হলেও আগের ছবির সঙ্গে এর কোনো মিল নেই। ঈদের পরপরই ‘ড্রিমগার্ল’ ছবির নায়ক কে থাকছেন তা জানিয়ে দেব। আশা করছি দর্শকরা একটি ভালো ছবি দেখতে পাবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist