বিনোদন প্রতিবেদক

  ০৯ জুন, ২০১৮

ব্রাজিল প্রমোশনাল গানে মিশা-জয়-বিপাশা

রাশিয়ায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ফুটবলের আর বেশি দিন বাকি নেই। একে ঘিরে বিশ্বব্যাপী চলছে নানা আয়োজন। সেই হাওয়া লেগেছে বাংলাদেশেও। দেশীয় ছবির তুমুল জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর সেই হাওয়ায় পাল ওড়ালেন। সম্প্রতি এফডিসিতে ব্রাজিল প্রমোশনাল সং বিডি শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। তার সঙ্গে আরো ছিলেন জয় চৌধুরী ও নম্বর ওয়ান আইটেমকন্যা কাম নায়িকা বিপাশা কবির। তাদের সঙ্গে আরো পারফর্ম করেছেন একঝাঁক তরুণ-তরুণী।

এ গান প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, আমি নিজে ফুটবল খেলতাম, নিজে একজন ফুটবলপ্রেমী। ফুটবলের প্রতি ভালোবাসা থেকেই গানটি করেছি। কাজটি করার জন্য আমি কোনো পারিশ্রমিক নেইনি। ব্রাজিল নান্দনিক ফুটবল খেলে আমি নিজেও একজন ব্রাজিল সমর্থক। সবাই এবারের বিশ্বকাপ ফুটবল খেলা সুন্দরভাবে উপভোগ করবেন আশা করছি।

বিপাশা কবির বলেন, দর্শক আমাকে নাচের মাধ্যমে গ্রহণ করেছেন। এই গানে খুব নাচানাচি করেছি। সবার ভালো লাগবে বলে আশা করছি।

জয় চৌধুরী বলেন, কাজটি করে ভীষণ ভালো লেগেছে মিশা ভাই ও বিপাশা ছিলেন। আরো অনেকেই গানটিতে পারফর্ম করেছেন। কাজটি সবার পছন্দ হবে আশা করছি। গানটি লিখেছেন আকাশ নিবির। সংগীতে ছিলেন শাহিন ওয়াহিদ। কণ্ঠ দিয়েছেন সাজু আহমেদ। শিগগিরই ব্রাজিল প্রমোশনাল গানটি লাইভ টেকনোলজিসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist