বিনোদন প্রতিবেদক

  ০৫ জুন, ২০১৮

সুস্থ আছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল

প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে দুটি রিং পরানো হয়েছে বলে জানা গেছে। তবে এ বিষয়ে তার ছেলে সামির আহমেদ কোনো মন্তব্য না করলেও তিনি জানান, তার বাবা আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন।

সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, গত শনিবার রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক আফজালুর রহমানের তত্ত্বাবধানে বুলবুলের হার্টে রিং পরানো হয়।

উল্লেখ্য, গত ১৭ মে আহমেদ ইমতিয়াজ বুলবুল একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তার নিজের অসুস্থতার খবরটি সবাইকে জানান। সেখানে তিনি তার করুণ বন্দিদশার কথা তুলে ধরেন। মর্মস্পর্শী সেই লেখাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। এরপর প্রধানমন্ত্রী তার কার্যালয়ের পরিচালক চিকিৎসক জুলফিকার লেনিনকে বুলবুলের চিকিৎসার দায়িত্ব দেন।

আহমেদ ইমতিয়াজ বুলবুল একাধারে গীতিকার, সুরকার এবং সংগীত পরিচালক। প্রায় ৩০০ চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান একুশে পদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং রাষ্ট্রপতির পুরস্কারসহ অসংখ্য সম্মাননা। ১৯৭১ সালে মাত্র ১৫ বছর বয়সে বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে অংশ নিয়েছিলেন গুণী এ মানুষটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist