বিনোদন প্রতিবেদক

  ২৮ মে, ২০১৮

বাস্তবে ইতি ঘটলেও ঈদে শাকিব-অপু

ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। পাশাপাশি সুখী দম্পতিও ছিলেন তারা। যদিও তা আবার প্রকাশ্যে নয়। মাঝে তাদের সম্পর্কের ইতি ঘটলেও পর্দায় ইতি ঘটেনি তাদের। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-অপু জুটি অভিনীত সিনেমা ‘পাঙ্কু জামাই’। এই বিষয়টি প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেছেন পরিচালক আবদুল মান্নান।

ছবিটি মুক্তির বিষয়ে এই নির্মাতা প্রতিদিনের সংবাদকে বলেন, ছবিটি মুক্তির জন্য এরই মধ্যে প্রস্তুতি চলছে। আমরা চেষ্টা করছি বড় পরিসরে রিলিজ করতে। কারণ, ঈদের ছবির আকর্ষণ এই ছবিটির মধ্যে বিদ্যমান রয়েছে, যা রিলিজ হলে দেখতে পাবে দর্শক। শাকিবের আরো ছবি মুক্তি পাবে। তবু কেন এই ছবিটি রিলিজ দিচ্ছেন?

এমন প্রশ্নে এই নির্মাতা জানান, অন্যসব ছবিতে যেমন শাকিব খান রয়েছেন, এই ছবিটিতেও তেমনি শাকিব খানই রয়েছেন। আমি বলব, ঈদে যে কয়টি ছবি রিলিজের কথা শোনা যাচ্ছে, এর মধ্যে ‘পাঙ্কু জামাই’ ছবিটিতে ভালো শিল্পী কাজ করেছেন।

তবে কতটি হলে রিলিজ হবে ছবিটি এ বিষয়ে স্পষ্ট কিছুই বলেননি তিনি। তবে ঈদের দুই সপ্তাহ আগে এ বিষয়টি চূড়ান্ত করব বলে জানান তিনি।

যেহেতু আরো কয়েকটি ছবি রিলিজ হবে, সে ক্ষেত্রে যদি কমসংখ্যক হল পান তাতেও কি রিলিজ পাবে ছবিটি? এমন প্রশ্নে তিনি জানান, আমরা ছবিটি মুক্তির পরিকল্পনা করেছি এটাই বড় কথা। আর হল বেশি-কম হলে রিলিজের বিষয়টা প্রযোজকই দেখবেন। কারণ, তিনি ছবিটির লগ্নিকারক। তবে আমার দিক থেকে আমি বলব, হল কোনো বিষয় না। ঈদে ছবিটি রিলিজ হবে এটাই বড় বিষয়।

এদিকে ছবিটির শুটিং শুরু হয় ২০১৬ সালের জানুয়ারিতে। টানা শুটিংয়ের মধ্য দিয়ে ছবির বেশির ভাগ কাজ যখন সম্পূর্ণ হয়েছিল, ঠিক তখনই হঠাৎ অন্তরালে চলে যান অপু বিশ্বাস। যার কারণে থেমে যায় ছবির কাজ। প্রায় আট মাস আড়ালে থাকার পর ফিরে এলে গত বছর ৭ অক্টোবর ফের এই ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পুবাইলে তিন দিন শুটিং করে অপু তার অংশের কাজ শেষ করেন।

প্রসঙ্গত, সর্বশেষ শাকিব-অপু জুটিকে দেখা গিয়েছিল গত রমজানের ঈদে ‘রাজনীতি’ ছবিতে। সে সময় মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার কয়েকটি সিনেমার ভিড়ে বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটি বেশ আলোচনায় ছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist