বিনোদন প্রতিবেদক

  ২৩ মে, ২০১৮

‘দহন’ করছেন না বাঁধন

গত ৩০ এপ্রিল জমকালো মহরতের মধ্য দিয়ে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবির জন্য নতুন নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয় ছোটপর্দার অভিনেত্রী বাঁধনকে। অনুষ্ঠানে মন্ত্রীসহ শোবিজ অঙ্গনের অনেকের উপস্থিতিতে জাজের নতুন এই সিনেমার দ্বিতীয় নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা দেন জাজের কর্ণধার আবদুল আজিজ। গত গতকাল মঙ্গলবার জানা যায় ছবিটিতে অভিনয় করছেন না বাঁধন। বিষয়টি নিয়ে মঙ্গলবার প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসিয়াল ফেসবুক পেজে ছবি থেকে অভিনেত্রী বাঁধনের বাদ পড়ার বিষয়টি নিয়ে একটি পোস্ট দেওয়া হয়।

বাঁধন প্রসঙ্গে পোস্টে বলা হয়, কিন্তু ৫ জুনের পর বাঁধনের ব্যক্তিগত কাজ আছে বিধায়, দহন সিনেমাটি করতে পারছেন না। যদিও বাঁধন দহন সিনেমাটির জন্য নিজেকে তৈরি করেছেন, মোটরসাইকেল চালানো শিখেছেন। সর্বোপরি আমাদের সবাই জাজের সঙ্গে পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়েছিল, যা এখনো আছে। বাঁধনের জন্য রইল জাজ পরিবারের পক্ষ থেকে শুভ কামনা।

এ বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, তার ব্যক্তিগত কিছু কাজ রয়েছে। যার কারণে ছবির শুটিংয়ের শিডিউলের সঙ্গে বাঁধনের সময় মিলছে না। তাই সে ছবিটি করতে পারছেন না। এ বিষয়ে অভিনেত্রী বাঁধন প্রতিদিনের সংবাদকে জানান, আমার ব্যক্তিগত কারণেই এই সিনেমা থেকে সরে এসেছি। শুটিংয়ের শিডিউলের সঙ্গে নিজেকে মিলিয়ে নিতে পারছি না ব্যক্তিগত কিছু কাজের কারণে। তবে জাজের সঙ্গে আছি, থাকব। ভবিষ্যতে কাজ করব ইনশাআল্লাহ। এদিকে দহনের শুটিং শুরু হবে আগামী ১ জুন। এর আগেই নতুন নায়িকা ঠিক করা হবে বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist