বিনোদন প্রতিবেদক

  ১৮ মে, ২০১৮

বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি জানান, কিংবদন্তি এই গীতিকারের অসুস্থতার খবর প্রধানমন্ত্রী পেয়েছেন। বুলবুলের ফেসবুক পোস্ট থেকে বিষয়টি তার (প্রধানমন্ত্রীর) নজরে আসে। তারপর তিনি সব খোঁজখবর নিয়ে নিজ ইচ্ছায় বুলবুলের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন। প্রধানমন্ত্রী তার উন্নত চিকিৎসার সব ব্যবস্থা গ্রহণ করছেন।

উল্লেখ্য, গত বুধবার আহমেদ ইমতিয়াজ বুলবুল ফেসবুক পোস্টের মাধ্যমে নিজের অসুস্থতার খবর জানান। সেখানে তিনি লিখেন, ‘একটি ঘরে ছয় বছর গৃহবন্দি থাকতে থাকতে আমি আজ অসুস্থ। আমার হার্টে আটটি ব্লক ধরা পড়েছে এবং বাইপাস সার্জারি ছাড়া চিকিৎসা সম্ভব না। এরই মধ্যে কাউকে না জানিয়ে আমি ‘ইব্রাহিম কার্ডিয়াক’-এর সিসিইউতে চারদিন ভর্তি ছিলাম। আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের বাইপাস সার্জারি করাতে প্রস্তুত রয়েছি। কোনো সরকারি সাহায্য বা শিল্পী, বন্ধু-বান্ধবের সাহায্য আমার দরকার নেই, আমি একাই যথেষ্ট (শুধু অপারেশনের আগে ১০ সেকেন্ডের জন্য বুকের মাঝে বাংলাদেশের পতাকা এবং কোরআন শরীফ রাখতে চাই)। তোমরা আমার জন্যে শুধু দোয়া করবে। কোনো ভয় নেই।’ হঠাৎ এই গুণী সংগীত পরিচালকের অসুস্থতার খবর শুনে সংগীতাঙ্গনের লোকজন হতভম্ব হয়ে পড়েন। অনেকে বুলবুলের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও দিয়েছেন। বুধবার আফতাবনগরের বাসায় বুলবুলের খবর নিতে ছুটে গেছেন সংগীতশিল্পী মনির খান ও সংগীত পরিচালক ইজাজ খান স্বপন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist