ঈদের নাটকের ব্যস্ততায় ঈশানা

প্রকাশ : ১৭ মে ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঈদের ব্যস্ততা এরই মধ্যে শুরু হয়েছে। এ সময় সব শিল্পীই একটু বেশিই ব্যস্ততায় থাকে। প্রায় প্রতিদিনই শুটিং থাকে। সকাল থেকে রাত পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয় সবারই। এর থেকে ব্যতিক্রম নয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান। লাক্স তারকা হয়ে পথচলা শুরু হয়েছিল তার। মডেলিং ও অভিনয় দিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করেছেন ঈশানা। সবার পাশাপাশি ঈদ উপলক্ষে নাটকের ব্যস্ততার মায়াজালে আটকে পড়েছেন তিনিও। বৈচিত্র্যময় চরিত্র, ভালো গল্পÑ সবকিছু বিচার করে দিচ্ছেন নাটকের শিডিউল। গতকাল ঈদের ব্যস্ততা নিয়ে ঈশানা প্রতিদিনের সংবাদকে জানান, শুটিং করছি ফিরোজ কবিরের পরিচালনায় দীপ্ত টিভির একটি নাটকে। নাম ঠিক না হওয়া এই নাটকটিতে আমার বিপরীতে আছে ইমন। আরো রয়েছেন ফজলুর রহমান বাবু ভাইসহ অনেকে।

ঈদের ব্যস্ততা নিয়ে ঈশানা আরো বলেন, এরই মধ্যে শামিম জামানের সাত পর্বের ‘চুটকি ভা-ার’, আনিসুজ্জামানের ‘স্মাইল প্লিজ’ ও ‘ছুঁয়ে যায় দিগন্ত’, সিঙ্গেল নাটক ‘খোদা বক্স, ছয় পর্বের ‘স্কাইম্যান’সহ বেশ কয়েকটি নাটকের শুটিং শেষ করেছি।

ঈদে দর্শক নতুন নতুন চরিত্রে দেখবে উল্লেখ করে ঈশানা বলেন, গেল বছর থেকে এ বছর আমাদের নাটকে একটা পরিবর্তন এসেছে। নির্মাণশৈলী ও গল্প ভাবনা সবকিছুতে নতুন থাকছে। এবারও গতানুগতিক গল্পের বাইরে বৈচিত্র্যময় কিছু নাটকের স্ক্রিপ্ট হাতে পেয়েছি। ঈদে দর্শক নতুন নতুন চরিত্রে

দেখবে বলে আশা করছি।

এদিকে বিভিন্ন চ্যানেলে ঈশানা অভিনীত একাধিক ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। যার মধ্যে রহমতুল্লাহ তুহিনের ‘যখন কখনো’, শাকিলের ‘উল্টো স্রোত’, দেওয়ান নাজমুলের ‘সুয়োরানী দুয়োরানী’, মীর সাব্বিরের ‘নোয়াশাল’ ও ‘নিউটনের তৃতীয় সূত্র’ শীর্ষক ধারাবাহিকগুলো। প্রতিটি ধারাবাহিক নাটকেই এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে গুরুত্বপূর্ণ চরিত্রে।

"