এফডিসিতে তারকাদের নিয়ে আর্টরেস

প্রকাশ : ১৫ মে ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আসছে ঈদকে সামনে রেখে ফ্যাশন হাউস আর্টরেস নিয়ে এসেছে তাদের নতুন কালেকশন। আর এসব কালেকশন নিয়ে সম্প্রতি রাজধানীর এফডিসিতে হয়েছে ফটোশুট এবং এতে অংশ নিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এ ছাড়া এ ফটোশুটে অংশ নিয়েছেন চিত্রনায়িকা রাহা তানহা খান, মডেল ও অভিনেতা খালেদ সুজন ও রাজ ম্যানিয়ার পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লির শায়না সিং। ঈদ কালেকশনের এ ফটোশুটের ছবি তুলেছেন দেশের অন্যতম ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‌্যাফ। ফটোশুটে স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন ফ্যাশন মডেলদের আইকন সানজিদা হক আরেফিন লুনা। এ সময় আরো উপস্থিত ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোভিয়ের মোর্শেদ।

এ আয়োজন নিয়ে আর্টরেসের ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, আর্টরেস তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করেছে খুব বেশিদিন হয়নি। যুগের সঙ্গে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক।

ফটোশুটে অংশগ্রহণ প্রসঙ্গে নায়িকা মিম বলেন, আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদের যাত্রা শুরু করেছে, তখন তাদের কালেকশন দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন আছে আর্টরেসে। আশা করছি খুব ভালো একটি কাজ হবে।

"