নাটক নিয়ে ব্যস্ত নওশীন

প্রকাশ : ১৩ মে ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ছোটপর্দার জনপ্রিয় তারকা নওশীন নাহরিন মৌ। অভিনয়ের পাশাপাশি উপস্থাপিকা হিসেবেও রয়েছে তার খ্যাতি। গত বৃহস্পতিবার শারজার আল মদিনা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বৈশাখী কনসার্টের উপস্থাপক ছিলেন। বর্তমানে নাটক নিয়ে প্রচ- ব্যস্ততা যাচ্ছে তার।

এদিকে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে নওশীন অভিনীত নাটক ‘ভলিউমটা কমান’। ধারাবাহিক এ নাটকটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। প্রযোজনায় রয়েছে গ্রুপ এম ইএসপি। যেখানে নওশীন ছাড়াও রয়েছেন মীর সাব্বির, প্রাণ রায়, ফজলুর রহমান বাবু, জেনি, খোকা ও ফারুক আহমেদের মতো তারকা অভিনয়শিল্পীরা। গত ৭ জানুয়ারি থেকে নাটকটি প্রচারিত হচ্ছে।

এ ছাড়া ‘শ্বশুরালয় মধুর আলয়’ ও ‘ডাক্তারপাড়া’ নাটক দুটিতেও অভিনয় করছেন নওশীন। চলতি মাসের প্রথম সপ্তাহে শাহরিয়ারের পরিচালনায় ‘ম্যারেজ এনিভারসারি’ নামের একটি নাটকের কাজও শেষ করেছেন তিনি। এই নাটকে নওশীনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ। একটি জুটির বিবাহবার্ষিকী পালনকে ঘিরে এগিয়ে যাবে ‘ম্যারেজ এনিভারসারি’ নাটকের গল্প।

শুধু তা-ই নয়, নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘নিউইয়র্ক থেকে বলছি’ নামের একটি নাটকেও কাজ করছেন তিনি। এ ছাড়া আসন্ন রোজার ঈদের জন্য নির্মিতব্য বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মের কাজও হাতে রয়েছে নওশীনের। দুবাই থেকে আগামীকাল দেশে ফিরে এসব নাটক ও টেলিফিল্মের কাজ শুরু করবেন তিনি। অভিনয়ের বাইরে কিছুদিন ধরে বৈশাখী টেলিভিশনে প্রচারিত ‘লেডি উইনার’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্বও সামলাচ্ছিলেন তিনি। কিন্তু নানা ব্যস্ততার কারণে মাঝপথে এসে সম্প্রতি সেই অনুষ্ঠানটিতে উপস্থাপনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন নওশীন। তবে সবকিছু মিলিয়ে নাটক নিয়েই ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী নওশীন নাহরিন মৌ।

 

"