ফিরতে প্রস্তুত সাহারা

প্রকাশ : ১২ মে ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

এত দিন স্বামী, সংসার নিয়ে ব্যস্ত ছিলেন চিত্রনায়িকা সাহারা। এবার অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। ২০১৫ সালের ৭ মে মনির সঙ্গে বিয়ের পর স্বামী, সংসার আর নিজেকে নিয়ে এতটাই ব্যস্ত সময় পার করেছিলেন, অভিনয়ে ফেরার কোনো সুযোগ ছিল না। তাই দেখতে দেখতে অভিনয়ের আঙ্গিনা থেকে দূরে থেকে তিন বছরই কেটে গেল। এবার অভিনয়ে ফেরার জন্য প্রস্তুত তিনি।

সাহারা বলেন, বিগত তিনটি বছর আমি সংসার জীবনেই সময় দিয়েছি। মেয়েদের জীবনের পরিপূর্ণতার জায়গা হচ্ছে স্বামী আর সংসার। তাই নিয়েই ব্যস্ত ছিলাম। এখন ভাবছি ভালো গল্প পেলে চলচ্চিত্রে অভিনয় করব। সেভাবেই এখন নিজেকে প্রস্তুত করছি। আশা করছি, শিগগিরই অভিনয়ে ফিরতে পারব।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস মনের মতো চরিত্র পেলে আবার নিজেকে সেই আগের মতোই চলচ্চিত্রে উপস্থাপন করতে পারব। শুধু চলচ্চিত্রেই নয়, সাহারার ইচ্ছে আছে ভালো কোনো প্রোডাক্টের বিজ্ঞাপনে কাজ করার।

সংসারের পাশাপাশি বিগত কয়েক বছর সাহারা তার ‘সাহারা ফ্যাশন হাউস’ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করেছেন। রাজধানীর পুলিশ প্লাজা এবং বনানীতে তার দুটি শো-রুমও রয়েছে। এই দুটি শো-রুমের জন্যও তাকে বেশ সময় দিতে হয়। সব মিলিয়ে সংসার জীবন আর ফ্যাশন হাউস নিয়ে সাহারা পুরোদস্তুর ব্যস্ত। তবে, অভিনয়ে ফিরতে চান তিনি হৃদয়ের টানে। যে চলচ্চিত্র তাকে পরিণত করেছে একজন পূর্ণাঙ্গ নায়িকায় সেই চলচ্চিত্রে তিনি নিজেকে আবারো ব্যস্ত রাখতে চান।

 

"