বিনোদন ডেস্ক

  ০৪ মে, ২০১৮

নার্গিস ফাখরির নতুন প্রেম

বলিউডে ‘রকস্টার’খ্যাত অভিনেত্রী নার্গিস ফাখরি। অভিনয়ে নিয়মিত না হলেও তাকে নিয়ে হরহামেশাই উঠছে নতুন প্রেমের গুঞ্জন। উদয় চোপড়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক অনেক দিন ধরেই। বিয়ের আগে থেকেই চোপড়া ম্যানসনে থাকতে শুরু করেন তিনি। শুধু তাই নয়, চোপড়া ম্যানসনের বাংলো থেকেই উদয় চোপড়ার সঙ্গে নার্গিস ফাখরি নতুন জীবন শুরু করবেন বলেও শোনা যায়।

এদিকে নার্গিসের সঙ্গে খুব অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় হলিউডের জনপ্রিয় পরিচালক ম্যাট এলোঞ্জকে। শোনা যাচ্ছে ম্যাটের সঙ্গে নার্গিস বিশেষ সময় কাটাচ্ছেন। এরই মধ্যে বিষয়টি নিয়ে বলিউডে আলোচনার ঝড় উঠেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর মুম্বাই ছেড়ে লন্ডনে পাড়ি দেন নার্গিস। বিচ্ছেদের কষ্ট ঘোচাতেই তিনি বিদেশে পাড়ি জমিয়েছেন বলে শোনা যায়। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি নার্গিস। উদয় চোপড়াকে নিয়েও কিছু বলছেন না এই নায়িকা।

আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন নার্গিস। এরপর ২০১১ সালের বলিউডে ‘রকস্টার’ ছবির মাধ্যমে সিনে দুনিয়ায় আত্মপ্রকাশ করেন তিনি। ২০১৩ সালের ‘মাদ্রাজ ক্যাফে’ ও ২০১৪ সালে ‘মে তেরা হিরো’ ছবিটি তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়। এরপর আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন নার্গিস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist