বিনোদন প্রতিবেদক

  ০৩ মে, ২০১৮

আসছেন আকবর

আকবরের কথা কি কারো মনে আছে? এমন প্রশ্নে ভ্যাবাচ্যাকাও খেতে পারেন অনেকে! উল্টো প্রশ্ন ছুড়ে দিতে পারেন এটা আবার কোন আকবর। হ্যাঁ, মাঝখানের অনেক দূরত্বের কারণেই এ প্রশ্নের অবতারণা। এবার শুনুন, ২০০৩ সালে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ গানটি গেয়ে রাতারাতি খ্যাতি অর্জন করেছিলেন আকবর। এরপর নায়িকা পূর্ণিমাকে মডেল বানিয়ে ‘হাত পাখার বাতাসে’ গানটিও তাকে ব্যাপক জনপ্রিয়তা এনে দেয়।

দীর্ঘদিন পর এবার আকবরের নতুন খবর হলো, আবারও চমক নিয়ে আসছেন তিনি। গত সোমবার রাতে রাজধানীর একটি স্টুডিওতে গান দুটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ঈদ উপলক্ষে মিউজিক ভিডিও আকারে দুটি গান প্রকাশ হবে।

আকবরের গাওয়া নতুন এই দুই গানের শিরোনাম ‘কানামাছি’ ও ‘মাটির পরী’। দুটি গানের কথা লিখেছেন ও সুর করেছেন মাহফুজ ইমরান এবং সংগীতায়োজন করেছেন ভারতের নাজমূল হক। আই মিউজিকের ব্যানারে গান দুটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারেÑজানালেন আকবর।

তিনি বলেন, রোজার মধ্যেই মুঠোফোনে কলার টিউন হিসেবেও শোনা যাবে। মিউজিক ভিডিওতে নতুনত্বের ছোঁয়া পাওয়া যাবে। আকবর এখন পর্যন্ত ‘একদিন পাখি উড়ে’, ‘হাত পাখার বাতাসে’, ‘হঠাৎ দেখা, ‘ইচ্ছে করে’, ‘বেদনার মেঘ’, ‘চাঁদ রূপসী’ নামে ছয়টি একক অ্যালবাম প্রকাশ করেছেন। এ ছাড়া এন্ড্রু কিশোর, মনির খান, এসডি রুবেলের মতো শিল্পীদের সঙ্গে ৩৫টির বেশি একক অ্যালবামে কণ্ঠ দিয়েছেন। এ ছাড়া ‘বাবার জন্য যুদ্ধ’ এবং ‘কঠিন পুরুষ’ নামের দুটি সিনেমায় প্লে-ব্যাক করেছেন। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত আকবর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist