বিনোদন প্রতিবেদক

  ২৪ এপ্রিল, ২০১৮

মৌসুমী রাজলক্ষ্মী

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। ছোটপর্দায় নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন অনেক আগেই। কখনো দস্যু রানি, কখনো গ্রাম্য চৌকিদার, আবার কখনো নিরেট প্রেমিকা। সেই ধারাবাহিকতায় বড়পর্দায়ও নজর কেড়েছেন। অভিনয় করেছেন ব্ল্যাকমানি, ব্ল্যাকমেইল, পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-২ ও জালালের গল্পের মতো ভিন্নধারার চলচ্চিত্রে। এসব ছবিতে মৌসুমী নিজেকে বারবার ভিন্নভাবে আবিষ্কার করেছেন।

মৌসুমীর এ ছবিগুলো অল্প সময়ের মধ্যে মুক্তি পেলেও ইদানীং তাকে চলচ্চিত্রে খুুব একটা দেখা যাচ্ছে না। তবে আশার কথা, শিগগিরই তাকে দেখা যাবে অপরাজেয় কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের রাজলক্ষ্মী রূপে। নির্মাতা আরিফুর জামান শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জনপ্রিয় চরিত্রগুলো নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে একটি নতুন সিনেমা। আর এই সিনেমাতেই রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করবেন মৌসুমী হামিদ।

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, বাংলা সাহিত্যে শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গভীরভাবে মিশে আছেন। তার অনন্য সৃষ্টি রাজলক্ষ্মী চরিত্রটি। এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়াটা আনন্দের। আমার বিশ্বাস দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব। আগামী ২৬ এপ্রিল আমি ছবিটির শুটিংয়ে অংশ নেব। ওইদিন শুটিংয়ের পর গান ও অন্যান্য দৃশ্যের শুটিংয়ের জন্য পরে শিডিউল দেব।

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত। ছবিতে মৌসুমী ছাড়াও অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস, পপিসহ অনেকে। গত রোববার থেকে এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন আলী আকরাম শুভ। গানগুলোর কথা লিখেছেন মো. রফিকুজ্জামান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist