জন সিনার ব্রেকআপ

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

ব্রেকআপ ঘটল তথাকথিত ‘গোল্ডেন কাপল’ জন সিনা এবং তার বান্ধবী নিক্কি বেলার। সম্প্রতি একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তারা বলেছেন, ‘সিদ্ধান্তটি নেওয়া খুবই কঠিন ছিল। তবে এখনো আমাদের একে অন্যের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা রয়েছে। অবশ্য এই সাক্ষাৎকারের আগেই সিনার বান্ধবী নিক্কি তার অফিসিয়াল টুইটার পেজ থেকে ব্রেকআপের খবর জানিয়েছিলেন।

৪০ বছর বয়সী রেসলার জন সিনা ৩৪ বছর বয়সী নিক্কি বেলাকে রেসেলমেনিয়া ৩৩-এ বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ২০১২ সাল থেকে তারা ডেটিং করছিলেন। আগামী ৫ মে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। এত দিন জন সিনা বান্ধবী নিক্কিকে তার স্ত্রী হিসেবেই সম্বোধন করে আসছিলেন। বলেছিলেন, ‘আমি বিয়ের জন্য প্রস্তুত। জানি যে আমাদের ভবিষ্যৎ খুব সুন্দর হবে।’ কিন্তু সেই বিয়েটা বোধহয় আর করা হচ্ছে না তারকা এ রেসলার জুটির।

তারকা রেসলার জুটি জন সিনা ও নিক্কি বেলাকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল রেসেলমেনিয়া ৩৪-এ। এর আগেই জন তাদের সম্পর্ক ভাঙার ব্যাপারে ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন, ‘সম্পর্ক গড়া সহজ কিন্তু রক্ষা করাটা খুবই কঠিন। ভালোবাসা অবশ্যই মধুর, কিন্তু পাঁচ বছর একসঙ্গে থাকার পরে আমরা দুজনই বুঝতে পেরেছি, ভালোবাসা কঠিন কাজ।’

"