বিনোদন ডেস্ক

  ১৮ এপ্রিল, ২০১৮

আইটেম গানে ‘না’

২০০৯ সালে চলচ্চিত্রে তার অভিষেক। এরপর দারুণ সাড়া ফেলেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। চলতি মাসের খবর হচ্ছে, নাগা চৈতন্য অভিনীত ‘সব্যসাচী’ সিনেমার একটি আইটেম গানে নাচবেন রাকুল প্রীত সিং। তবে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এ খবরকে সত্য নয় বলে জানিয়েছেন তিনি।

এক টুইট বার্তায় রাকুল প্রীত সিং জানান, ‘সব্যসাচী সিনেমার আইটেম গানে পারফর্মের খবরটি সত্য নয়।’ অ্যাকশন থ্রিলার ঘরানার ‘সব্যসাচী’ সিনেমাটি পরিচালনা করছেন চন্দু মুনন্ডেটি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন ভূমিকা চাওলা। এ ছাড়া অভিনয় করছেন আর মাধবন, নিধি আগরওয়াল, ভেন্নেলা কিশোরসহ অনেকে। আগামী জুন মাসে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন রাকুল। তারপর দীর্ঘ চার বছর আর বলিউডের কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। বিরতি ভেঙে ‘আইয়ারি’ সিনেমার মাধ্যমে গত ৯ ফেব্রুয়ারি বলিউডে ফিরেন রাকুল। কিন্তু মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে সফলতার মুখ দেখেনি। রাকুল বর্তমানে তামিল ভাষার এনজিকে, কার্থি ১৭, এসকে ১৪ ও হিন্দি ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist