বিনোদন প্রতিবেদক

  ১৮ এপ্রিল, ২০১৮

শাকিব খানের ৭০ লাখ দাবি

নানা ইস্যুতেই কয়েক বছর ধরে আলোচনার শীর্ষে উঠে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। কখনো বাংলাদেশ শিল্পী সমিতির সঙ্গে বিবাদ, কখনো গোপনে বিয়ে, আবার স্ত্রীকে তালাকের নোটিস পাঠিয়ে, আবার কখনো বা সহশিল্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়ে। তবে এবার শাকিব খান আলোচনায় এসেছেন তার পারিশ্রমিকের বিষয় নিয়ে। যদিও ছবিপ্রতি পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রে তিনি ইতোমধ্যে সবাইকে ছাড়িয়ে গেছেন। ৪০-৫০ লাখ টাকার নিচে বর্তমানে তিনি কোনো ছবিতেই সই করেন না। রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নিয়ে বর্তমানে তিনি কাজ করছেন কলকাতার ছবিতেও।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার একটি ছবির জন্য নাকি ৭০ লাখ টাকা পারিশ্রমিক চেয়েছেন শাকিব খান। জানা গেছে, আলোচনা সাপেক্ষে ৬০ লাখ টাকা দিতে রাজিও হয়েছেন প্রযোজক। তবে শাকিবের প্রযোজনা সংস্থা এ ব্যাপারে স্পষ্ট করে কিছু জানায়নি। তবে ছবিতে শাকিবের অভিনয়ের ব্যাপারটা তারা নিশ্চিত করেছে।

জাজ মাল্টিমিডিয়ার নতুন এ ছবির নাম এখনো ঠিক করা হয়নি। তবে এটি পরিচালনার ভার কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীকে দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে। আর এ ছবিতে শাকিবের বিপরীতে সম্পূর্ণ নতুন একজন নায়িকা অভিনয় করবেন বলেও গুঞ্জন রয়েছে। আগামী জুলাই মাস থেকে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

কিন্তু ধোঁয়াশা রয়েছে নায়ক শাকিব খানের পারিশ্রমিক চাওয়ার খবরে। কেননা, সম্প্রতি তার পারিশ্রমিক নিয়ে নানা ভুয়া খবর প্রকাশিত হয়েছে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপন ৬০ লাখ টাকা দিয়েও শাকিবের সিডিউল পাচ্ছেন নাÑএমন খবরও প্রকাশ পেয়েছে। পরে এমন খবরকে মিথ্যা বলে উড়িয়ে দেন নির্মাতা দীপন। কাজেই, জাজের কাছে ৭০ লাখ টাকা পারিশ্রমিক চাওয়ার খবরও সেই গুজবেরই অংশ কি নাÑসেটা সময়ই বলে দেবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist