রহস্যময়ী জয়া

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

বাড়ির সামনে একটি প্রাইভেট কার দাঁড় করানো। উৎসুক দৃষ্টিতে গাড়িটির দিকে এগিয়ে আসেন জয়া। পেছন থেকে এসে গাড়িটির দরজার পাশে দাঁড়িয়ে জয়া বলেন, ‘আজ গাড়িতে করে কোথাও যাবেন না প্লিজ।’ হঠাৎ জয়ার আগমন ও কণ্ঠ শোনে আঁতকে ওঠেন গাড়িতে বসে থাকা শবনম ফারিয়া। জবাবে ফারিয়া বলেন, ‘কেন?’ কোনো উত্তর না দিয়ে হাঁটতে থাকেন জয়া।

ঘটনাটি জয়া আহসান অভিনীত আলোচিত সিনেমা ‘দেবী’র প্রথম টিজারের। গত রোবার সন্ধ্যায় পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে এটি। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এ সিনেমার মাধ্যমে প্রথমবার প্রযোজকের তালিকায় নাম লিখিয়েছেন জয়া। পাশাপাশি সিনেমাটি নির্মাণের জন্য জয়া পেয়েছেন সরকারি অনুদানও।

‘দেবী’ উপন্যাসের জনপ্রিয় চরিত্র মিসির আলি। এ চরিত্রটি রূপায়ণ করেছেন চঞ্চল চৌধুরী। আর রানু চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। তবে প্রকাশিত টিজারে চঞ্চল চৌধুরীর উপস্থিতি নেই। শুধু ‘রহস্যময়ী’ এক জয়াকে দেখা যায়। আর এ রানু চরিত্রের সঙ্গে জয়া অদ্ভুতভাবে মিশে গেছেন। তবে খুব অল্প সময়ের জন্য দেখা মিলেছে ফারিয়ার। জয়ার রহস্যময়তা ও ভৌতিক আবহ দর্শকদের কিছু সময়ের জন্য অন্য কোনো অনুভূতিতে নিয়ে যাবেন। সিনেমাটি আগামী ডিসেম্বরের আগেই মুক্তির কথা রয়েছে।

 

"