গুপ্তচর রাধিকা আপ্তে!

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

ভারতের দক্ষিণী ও বলিউড সিনেমার নায়িকা রাধিকা আপ্তে। ইতোমধ্যে বিভিন্ন চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার নাম ঠিক না হওয়া এবটি হলিউড সিনেমায় গুপ্তচর চরিত্রে অভিনয় করবেন রাধিকা। দ্বিতীয় বিশ্বযুদ্ধের ওপর ভিত্তি করে একটি সত্যঘটনা অবলম্বনে উইন্সটন চার্চিলের ‘সিক্রেট আর্মি’র গুপ্তচরদের নিয়ে সিনেমাটি নির্মিত হবে। জানিয়েছে পশ্চিমা একটি সংবাদমাধ্যম।

নারীকেন্দ্রিক এ সিনেমায় আরো অভিনয় করবেন ‘ক্যাসেল’ টিভি সিরিজখ্যাত স্টানা ক্যাটিচ ও ‘ইক্যুইটি’খ্যাত সারা মেগান থমাস। এ ছাড়া থাকছেন লিনাস রোচ ও রসিফ সুদারল্যান্ড। ভারা আটকিন্স নামের একজন ব্রিটিশ গোয়েন্দা কর্মকর্তাকে কেন্দ্র করে সিনেমাটির গল্প তৈরি হয়েছে। এ কর্মকর্তার ভূমিকায় থাকবেন ক্যাটিচ। তিনি ভার্জিনিয়া হল ও নূর ইনায়াত খান নামের দুজন গুপ্তচরকে ফ্রান্সে পাঠান। এই দুই চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে সারা মেগান থমাস ও রাধিকা আপ্তে। ভার্জিনিয়া হলো খুবই সাহসী এবং আমেরিকার প্রথম নারী ফিল্ড এজেন্ট।

অন্যদিকে নূর ইনায়াত খান ভারতীয় বংশোদ্ভূত ও প্রথম নারী ওয়্যারলেস অপারেটর। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় তাদের নানা প্রতিকূলতা তুলে ধরা হবে সিনেমাটিতে। এটি পরিচালনা ও প্রযোজনা করছেন লিডিয়া ডিন পিলচের।

 

"