বৈশাখী আলাপনে আফসানা মিমি

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আজ বিটিভির ‘বৈশাখী আলাপন’ উপস্থাপনা করবেন জনপ্রিয় অভিনেত্রী ও নাট্য নির্মাতা আফসানা মিমি। পহেলা বৈশাখ উপলক্ষে নির্মিত এই অনুষ্ঠানের মধ্য দিয়েই দীর্ঘদিন পর উপস্থাপনায় ফিরলেন মিমি। বিটিভির মহাপরিচালক হারুন রশীদের মূল পরিকল্পনা ও মাহফুজার রহমানের প্রযোজনায় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটের এই বৈশাখী আলাপনে অংশ নেবেন অভিনয়শিল্পী শর্মিলী আহমেদ, আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবু, কবি তারেক সুজাত, সংগীতশিল্পী ফরিদা

পারভীন ও কোনাল।

এ অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে আফসানা মিমি বলেন, উপস্থাপনা করতে আমার সব সময়ই খুব ভালো লাগে। বিটিভির এ অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে মনে হলো, আমার নিজের ভালো লাগার জন্যই নিয়মিত বেশ কিছু অনুষ্ঠানের উপস্থাপনা করা যেতে পারে। অনেক বছর পর উপস্থাপনা করে বেশ ভালো লেগেছে। এতে যারা অংশ নিয়েছেন তারা সবাই অনেক মজার মজার গল্প করেছেন, স্মৃতিচারণ করেছেন আবার জরুরি বিষয় নিয়েও কথা বলেছেন। সব মিলিয়ে খুব চমৎকার একটি অনুষ্ঠান হয়েছে।

কয়েক বছর আগে বিটিভিতে আফসানা মিমি সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ‘রঙিন ফুলের খোঁজে’ নামক একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেছিলেন। এরপর আরটিভিতে ‘জীবনচর্চা’ নামক একটি অনুষ্ঠানের উপস্থাপনাও করতেন তিনি। তার উপস্থাপনায় সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ছিল বাংলাভিশনে প্রচারিত ‘মনের কথা’। তবে ‘বৈশাখী আলাপন’ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে নতুন আফসানা মিমিকে পাওয়া যাবে বলে মনে করেছেন অনুষ্ঠানের প্রযোজক মাহফুজার রহমান।

 

"