ব্রেকিং নিউজ

লুইপা-সিয়ামের ‘জেন্টলম্যান’

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

‘তোমায় দেখে মনের ভেতর জাগলো ইমোশন, আমি প্রেমে পড়ে গেছি ওগো! ওগো জেন্টলম্যান’-এমন মিষ্টি কথার গানের সঙ্গে দুষ্টু-মিষ্টি খুনশুটিতে মেতেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তবে তা কোনো সিনেমার গানে নয়, লুইপার গাওয়া নতুন একটি গানের ভিডিওতে ‘জেন্টলম্যান’ লুকে হাজির হচ্ছেন জনপ্রিয় এ অভিনেতা। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন এ সময়ের কন্ঠশিল্পী লুইপা। পাশাপাশি গানটিতে সিয়ামের সঙ্গে মডেল হয়েছেন লুইফা। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটি ইউটিউবে মুক্তি উপলক্ষে বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে মিউজিক ভিডিওটি প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন মিউজিক ভিডিওটির শিল্পী, কলাকুশলীরা।

এ বিষয়ে সিয়াম বলেন, লুইপা ভালো গান করেন। গান ও গল্প দুটোই বেশ ভালো লেগেছে। গানের সঙ্গে ভিডিওটিতে দুষ্টু-মিষ্টি কিছু ব্যাপার আছে, যা দর্শকদের ভালো লাগবে।

লুইপা বলেন, ‘জেন্টলম্যান’ খুবই রোমান্টিক একটি গান। আমি সবসময় বিরহের গান করি। এবার সেই ধারাবাহিকতার বাইরে একটি রোমান্টিক গান করলাম। সিয়ামের সঙ্গে এটি আমার প্রথম কাজ। আশা করি গানটি দর্শকরা পছন্দ করবেন।

গত বুধবার রাতে বৈশাখ উপলক্ষে ম্যাক্স ব্যাগ ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল গানটি প্রকাশ করা হয়েছে।

 

"