চলচ্চিত্রের গান ভালো লাগে কণার

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কণা। অডিও এবং চলচ্চিত্রের গানেও তার সাফল্য অনেক। এসব গানের পাশাপাশি স্টেজ ও জিঙ্গেল নিয়েও ব্যস্ত সময় কাটছে তার। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কণা বলেন, বর্তমানে টানা স্টেজ শো করছি। তবে শীত মৌসুম ও তার পরবর্তী সময়ে এর চাপটা থাকে বেশি।

পহেলা বৈশাখ উদ্যাপন নিয়ে কণা বলেন, বরাবরের মতোই গান নিয়েই ব্যস্ত থাকব। পহেলা বৈশাখ উপলক্ষে ‘পাঁচফোড়ন’ এবং ‘পরিবর্তন’ অনুষ্ঠানে গেয়েছি। আশা করছি সে গানগুলোও ভালো লাগবে শ্রোতা-দর্শকদের। চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ততার কথা উল্লেখ করে তিনি বলেন, অনেক নতুন গান করেছি। এ মাধ্যমটিতেই বেশি ব্যস্ততা যাচ্ছে। কারণ, চলচ্চিত্রের গান গাইতে আমার বেশি ভালো লাগে। আর এ চলচ্চিত্রের গানগুলো বেশিদিন টিকেও থাকে। তবে, আমি সবসময় চাই ভালো গান গাইতে, যেগুলো অনেক দিন টিকে থাকবে। এরই মধ্যে আমার গাওয়া ‘দিল দিল দিল’ গানটি ইউটিউবে তিন কোটিরও বেশি দর্শক উপভোগ করেছেন। এটা আমার জন্য বড় পাওয়া। এর বাইরেও সাম্প্রতিক সময়ে ‘মন বলেছে’ ‘ও ডিজে’ এবং ‘মন জানে তুই’ গানগুলো শ্রোতারা পছন্দ করছেন। এ রকম আরো বেশ কিছু গান সামনে শ্রোতারা শুনতে পাবেন।

জিঙ্গেল ও বিজ্ঞাপনে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে কনা বলেন, জিঙ্গেলের কাজতো নিয়মিতই চলতে থাকে। নতুন কয়েকটি জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি। আর বিজ্ঞাপনে কণ্ঠ দেওয়াটা আমি ব্যক্তিগতভাবে খুব উপভোগ করি। এটা অন্যরকম অভিজ্ঞতা। এ কাজটিও নিয়মিত করছি। অডিও ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা নিয়ে কনা বলেন, অডিও কোম্পানিগুলো এখন ভালো গানে বিনিয়োগ করছে। সেদিক থেকে গত দুই বছরে আমার বেশ কিছু গান প্রকাশ হয়েছে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। সেগুলোর সাড়াও ভালো। এর বাইরে আমি নিজের চ্যানেলেও গান প্রকাশ করছি। বলতে গেলে, এটাই ডিজিটালি গান প্রকাশের সুবিধা। আমার মনে হয় এখন আগের চেয়ে অবস্থা এখন ভালো। সামনে ইন্ডাস্ট্রি আরো ভালোর দিকে

যাবে। এমনটাই প্রত্যাশা।

 

"