ইতি টানছে ‘পালকী’

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

দীপ্ত টিভির অন্যতম নাটক ‘পালকী’। বেশ কয়েকটি দীর্ঘ ধারাবাহিক নিয়ে বছর দুয়েক আগে সম্প্রচারে আসে এই টেলিভিশনটি। এবার দীর্ঘ ‘পালকী’ নাটকটির শেষ হচ্ছে। ৭৩৭তম পর্বে এসে পর্দা নামতে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিকটির।

মোস্তফা মননের পরিচালনায় নাটকের গল্পে দেখা যায়, এক সাধারণ মেয়ে কীভাবে অসাধারণ হয়ে ওঠে। নাটকটিতে অভিনয় করেছেন ইমতু রাতিশ, রানী আহাদ, তানিয়া বৃষ্টি, নওশিন, ঝুনা চৌধুরী, নূনা আফরোজ, মোহাম্মদ বারী, হিল্লোল, সুজাতা, গীতশ্রী, শিরিন আলমসহ অনেকে।

এ বিষয়ে দীপ্ত কর্তৃপক্ষ জানায়, আগামীকাল ১২ এপ্রিল সন্ধ্যা ৬টা ও রাত সাড়ে ৮টায় প্রচার হবে ‘পালকী’র শেষ পর্ব। এদিকে ১৪ এপ্রিল থেকে একই চ্যানেলে শুরু হচ্ছে নতুন আরো একটি ধারাবাহিক নাটক নাম ‘ওরা থাকে ওধারে’। প্রতি শনি থেকে বৃহস্পতি ‘পালকী’র সøটে প্রচার হবে নাটকটি। আহমেদ খান হীরকের রচনায় ‘ওরা থাকে ওধারে’ নাটকটি পরিচালনা করেছেন হাবীব মাসুদ ও ফিরোজ কবীর ডলার। অভিনয়ে আছেন পুনম জুঁই, সুদীপ, খাইরুল আলম সবুজ, মনিরা মিঠু, শেলী আহসান, সেলিম আহমেদ, তিষ্ণা সরকার, চান্দা মেহজাবিন, শারমিন আঁখি, অন্তরা আজিম, রাজিব রাজ, আহমাদ সাদ, তাসমিনা কোরাইয়া, সায়ীদ সুমন, জীবন রায়, কাজল সুবর্ণ, রহমাতুল করিম, মৌসুমী অধিকারী, রিয়া চৌধুরী ও সাইফ চন্দন।

"