বিনোদন প্রতিবেদক

  ২২ মার্চ, ২০১৮

সেরাকণ্ঠের সেরাদের পুরস্কার বিতরণ

সাড়া জাগানো আয়োজনে গত ২১ জানুয়ারি অনুষ্ঠিত হয় ‘ফিজআপ চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’-এর গ্র্যান্ড ফিনালে। এই প্রতিযোগিতায় প্রথমবারের মতো যৌথভাবে চ্যাম্পিয়ন হয় সুনামগঞ্জের রাকিবা ইসলাম ঐশী এবং ঢাকার শেখ ফারজানা তাসনিম সুমনা।

ঐশী, সুমনাসহ প্রতিযোগিতার ফাইনালে অংশ নেওয়া সেরা ১২ জনকে সম্প্রতি পুরস্কার তুলে দেওয়া হয়েছে। চ্যানেল আই ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে ঐশী ও সুমনাকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। একই সঙ্গে যৌথভাবে বিজয়ী এ দুজন পান তিন লাখ টাকার চেক। প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছেন কক্সবাজারের মারোফা জান্নাত তৃষা এবং দ্বিতীয় রানার-আপ খুলনার মো. নান্নু মোল্যা।

প্রায় ৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ছয় মাসের লড়াই শেষে সেরা হয়ে ওঠেন ১২ প্রতিযোগী। তারা হলেন আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক মৃধা, তৃষা, আনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও আপেল। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

বিচারকের আসনে ছিলেন মিতালী মুখার্জি, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist