বিনোদন প্রতিবেদক

  ২০ মার্চ, ২০১৮

মুক্তিযোদ্ধার স্ত্রীর ভূমিকায় শবনম ফারিয়া

মডেলিং ও টিভি নাটকের জনপ্রিয় মুখ শবনম ফারিয়া। পর্দার বাইরে তার চমৎকার বন্ধুসুলভ আচরণ মুগ্ধ করার দাবি রাখে। পাশাপাশি তার নানামাত্রিক অভিনয়ের উপস্থিতি সাদরে গ্রহণ করেছেন দর্শকরা। এবার তিনি অভিনয় করেছেন মুক্তিযুদ্ধের একটি বিশেষ নাটকে। স্বাধীনতা দিবসকে সামনে রেখে হায়দার আনোয়ার খান জুনোর গল্পে নাটকটি পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। একটি মুক্তিযোদ্ধা পরিবারকে কেন্দ্র করে একাত্তরের মহান মুক্তিযুদ্ধের একটি বিশেষ দিক দেখানো হবে নাটকটিতে। ১৯৭১ থেকে ২০১৮ অনেকটা সময়। কিন্তু সেই ৭১-এর কিছু স্মৃতি বয়ে বেড়াচ্ছেন একজন নারী। আর সেই নারীর ভূমিকায় দেখা যাবে শবনম ফারিয়াকে। ভয়াবহ সেই দিনগুলোর স্মৃতি বয়ে বেড়ানোর চিত্র ফুটে উঠবে নাটকে।

এই নাটকে ফারিয়ার বিপরীতে মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান। নাটকটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা রাশেদ মামুন অপু।

এ নাটকটি নিয়ে শবনম ফারিয়া বলেন, প্রেম, ভালোবাসার গল্প থেকে বেরিয়ে মুক্তিযুদ্ধবিষয়ক একটি নাটকে অভিনয় করলাম। নাটকে আমি একজন মুক্তিযোদ্ধার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি। পাশাপাশি যুদ্ধকালীন বেশ কিছু স্মৃতি নিয়ে ঘুরে বেড়াচ্ছি। আশা রাখছি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

নাটকটি নিয়ে নির্মাতা জানান, মুক্তিযুদ্ধের সময়কার অনেক কিছুই চাইলেও ভুলে থাকা যায় না। আর এই নাটকটিতে দেখানো হবে ১৯৭১-এর ভয়াবহ দিনগুলোর কিছু স্মৃতি। স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ রাতে বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist