বিজলীর দ্বিতীয় পোস্টার প্রকাশ

প্রকাশ : ১৫ মার্চ ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

‘বিজলী’ ছবির নতুন পোস্টার প্রকাশিত হয়েছে গতকাল। ইফতেখার চৌধুরী পরিচালিত সুপারহিরোইনের গল্পে নির্মিত ‘বিজলী’ ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন ববি। সিনেমাটির প্রযোজকও তিনি। বিপরীতে আছেন কলকাতার রণবীর।

এর আগে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করা হয়। এবার প্রকাশিত হলো ছবিটির দ্বিতীয় পোস্টার। আর পোস্টারে এককভাবে রাখা হয়েছে নায়িকা ববিকে। এতে অ্যাকশন লুকে দেখা যায় ববিকে। তার হাত থেকে বিদ্যুতের স্ফুলিঙ্গ বের হতেও দেখা যায়।

এই ছবির দুটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘পার্টি পার্টি’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। দুই মাসের মধ্যে ইউটিউবে দেখা হয়েছে অর্ধকোটিবার।

ববস্টার ফিল্মস থেকে নির্মিত ‘বিজলী’ ছবিটির শুটিং শুরু হয়েছে ২০১৬ সালের মধ্যভাগে। শুটিং করা হয় বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে। সুপারহিরো সিনেমার ধরন অনুযায়ী এতে থাকছে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস।

সিনেমাটিতে গান রয়েছে ছয়টি, লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন শফিক তুহিন, আহমেদ হুমায়ূন, কলকাতার স্যাভি ও আকাশ সেন। কণ্ঠ দিয়েছেন লেমিস, ভারতের অন্তরা মিত্রা, সাদাব হাশমী, সুনিধি চৌহান ও অদিতি সিং শর্মা।

‘বিজলী’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামানসহ অনেকে।

 

"