ব্রেকিং নিউজ

‘জীবনের প্রতিটি স্তরকে উপভোগ করতে চাই’

প্রকাশ : ১৫ মার্চ ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় অভিনয়শিল্পী সুমাইয়া শিমু। অভিনয় দক্ষতায় দর্শকদের মন ছুঁয়ে ছিলেন। কিন্তু অভিনয়ে এখন আর আগের মতো দেখা যায় না তাকে। যদিও অভিনয় তার খুব ভালো লাগার একটি জায়গা। কিন্তু বর্তমানে নানা প্রতিবন্ধকতার কারণে সেই ভালোলাগার জায়গা থেকে অনেক দূরে এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে স্থানীয় একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সুমাইয়া শিমু বলেন, তখন আমার প্রথম অগ্রাধিকার ছিল অভিনয়। একটা সময় প্রচুর শুটিং করার কারণে ব্যক্তিগত জীবন থেকে অনেকটাই আলাদা হয়ে পড়েছিলেম। তখন আমি পরিবারে এবং সামাজের অনেক কাজেই ঠিকমতো সময় দিতে পারতাম না। তবে এখনো আমি অভিনয়কে ভালোবাসি।

তিনি আরো বলেন, ইদানীং নিজেকে একটু সময় দিতে ভালো লাগে। বাগান করতে ভালো লাগে, পরিবারকে সময় দিতে ভালো লাগে। এখন আমার ঘর গোছাতে ভালো লাগে, সামাজিক কর্মকা-ে যুক্ত হতে ভালো লাগে। অভিনয়টা এখন আমার অগ্রাধিকারের তালিকার দ্বিতীয় স্থান অধিকার করে রেখেছে। এখন তো আমার বিয়ে হয়েছে, একান্ত নিজের একটা জীবন হয়েছে। জীবনের এই প্রতিটা স্তরকে এখন উপভোগ করতে চাই। তাই আগের মতো আর অভিনয়ে সময় দেওয়া হয়ে ওঠে না।

সাক্ষাৎকারে নিজের ভালোলাগা নানা বিষয় নিয়ে কথা বলার একপর্যায়ে শিমু তার পছন্দের পোশাক নিয়ে বলেন, শাড়ি পরতে খুবই ভালো লাগে। কিন্তু শাড়ি পরে যেহেতু যখন-তখন চলাফেরা করা যায় না এবং পরতেও একটু সময় লাগে তাই খুব বেশি পরা হয়ে ওঠে না। তবে উৎসব ও অনুষ্ঠানে গেলে শাড়ি পরা হয়। এ ক্ষেত্রে সিল্ক বা শিফন আমার পছন্দ। তার সঙ্গে মিলিয়ে মানানসই জুতা ও ব্যাগ নিতেও ভালো লাগে। আর ট্র্যাডিশনাল শাড়ি পরলে তার সঙ্গে ট্র্যাডিশনাল সাজটাই করা হয়। ব্যক্তিগতভাবে সুতি শাড়ি খুব একটা পরা হয় না। যদিও অভিনয়ের খাতিরে টুকটাক সুতি শাড়ি পরা হয়ে থাকে।

 

"