নতুন বিজ্ঞাপনে মারিয়া নূর

প্রকাশ : ১৪ মার্চ ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

উপস্থাপনায় তার জুড়ি নেই। তবে বিজ্ঞাপনেও পিছিয়ে নেই। তার বেশ কিছু বিজ্ঞাপন পেয়েছে দর্শকপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় এবার নতুন বিজ্ঞাপনে কাজ করলেন মারিয়া নূর। বিজ্ঞাপনটির নাম প্যারাসুট এক্সট্রা কেয়ার। গত মাসের শেষের দিকে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছে।

এ প্রসঙ্গে স্থানীয় একটি সংবাদমাধ্যমকে মারিয়া নূর বলেন, ‘চলতি সপ্তাহে বিভিন্ন চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচারিত হবে।’ প্যারাসুট এক্সটা কেয়ারের বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শামীম খান। মারিয়া জানান, এই বিজ্ঞাপনে কোনো গল্প নেই, কিন্তু গ্লামারস রয়েছে।

প্যারাসুট এক্সট্রা কেয়ারের বিজ্ঞাপন ছাড়াও কিছুদিন আগে রুচি ঝাল চানাচুর ও তাজা চা-এর বিজ্ঞাপনে কাজ করেছিলেন মারিয়া নূর। এ ছাড়া চ্যানেল আই সেরাকণ্ঠের উপস্থাপনা দিয়ে মুগ্ধতা ছড়িয়েছিলেন। বর্তমানে নাগরিক টেলিভিশনে ‘মারিয়ার রান্নাঘর’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি, এটি প্রচারিত হয় প্রতি সোম ও মঙ্গলবার।

মারিয়ার ভাষায়, এই শো নিয়ে খুব ভালো সাড়া পাচ্ছি। সবাই ভীষণ অ্যাপ্রিসিয়েট করছেন। পাশাপাশি করপোরেট শো-এর উপস্থাপনা দিয়ে ব্যস্ত সময় পার করছেন এই তারকা। অন্যদিকে, ক্রিকেটবিষয়ক অনুষ্ঠান মানেই ছিল মারিয়ার উপস্থাপনা! কিন্তু কিছুদিন ধরে ক্রিকেটবিষয়ক অনুষ্ঠানে মারিয়াকে দেখা যাচ্ছে না। দর্শকরা তাকে মিস করছেন!

মারিয়া বলেন, আমি নিজেই একটু বিরতি নিয়েছি। কারণ, সামনে কিছু ভালো করতে যাচ্ছি। ওই কাজে দর্শকরা যেন আমাকে একটু অন্যভাবে দেখতে পারেন, সে জন্য। মূলত সেরা কণ্ঠের উপস্থাপনার পরেই বিরতি নিয়েছি। ভালো কাজের জন্য নিজেকে তৈরি করছি।

 

"