শাকিব-অপু কেউ কারো নন

প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

শাকিব-অপুর দীর্ঘ সম্পর্কের পরিসমাপ্তি ঘটল। এখন তারা আর স্বামী-স্ত্রী নন। গতকাল ১২ মার্চ থেকে তাদের দাম্পত্য জীবনের অবসান ঘটেছে। বললেন ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন। এ প্রসঙ্গে স্থানীয় সংবাদ মাধ্যমকে তিনি জানান, শাকিব খান ও অপু বিশ্বাসের তালাক বিষয়ে তৃতীয় ও শেষ শুনানি ছিল গতকাল সোমবার। আপস-মীমাংসার জন্য তাদের ডাকা হয়েছিল। এর আগে ১২ জানুয়ারি ও ১২ ফেব্রুয়ারি তারিখেও তাদের ডাকা হয়। প্রথম দিন অপু বিশ্বাস উপস্থিত হলেও অন্য দুটি তারিখে তিনি আসেননি। অন্যদিকে কোনো তারিখেই উপস্থিত হননি শাকিব খান। তাই বিধিবদ্ধ সময়সীমা ৯০ দিন উত্তীর্ণ হওয়ায় সালিস মামলার নিষ্পত্তি হয়েছে। সোমবার থেকে তাদের তালাক কার্যকর হচ্ছে।

গত বছরের ২২ নভেম্বর অপুকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠান শাকিব। তখন জানা যায়, তিন মাস পর কার্যকর হবে এই বিচ্ছেদ। সে হিসেবে ২২ ফেব্রুয়ারি শাকিবের বিবাহবিচ্ছেদের চিঠি পাঠানোর তিন মাস পূর্ণ হয়। কিন্তু উত্তর সিটি করপোরেশন অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন পরবর্তী আরো একটি দিন তাদের সালিস নির্ধারণ করা হয়েছে। সেটিতে দুই পক্ষের কেউই উপস্থিত না হলে তালাক কার্যকর হবে। সে অনুযায়ী এটি কার্যকর হলো।

জানা যায়, তাদের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্য খরচ বাবদ প্রতি মাসে অপুকে এক লাখ টাকা দিচ্ছেন শাকিব। তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করবেন এ চিত্রনায়ক।

"