বিনোদন ডেস্ক

  ১০ মার্চ, ২০১৮

শাহরুখের ‘ডন-থ্রি’র নায়িকা কে

আগামী বছরের প্রথম দিকে শুরু হবে শাহরুখ খানের ‘ডন-থ্রি’ ছবির কাজ। তবে এখনো এই ছবির নায়িকা চূড়ান্ত হয়নি। ‘ডন’ সিরিজের প্রথম ও দ্বিতীয়টিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তৃতীয় কিস্তিতেও তাকেই রাখতে চেয়েছিলেন ছবিটির পরিচালক ও প্রযোজক ফারহান আখতার। কিন্তু অনেক দিন ধরেই বলি বাদশাহর সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক ভালো যাচ্ছে না। যার কারণে, এ জুটিকে আবার একসঙ্গে পর্দায় আনতে ব্যর্থ হয়েছেন পরিচালক।

মাঝখানে প্রিয়াঙ্কার বদলে দীপিকা পাড়–কোনের নাম শোনা গেলেও নতুন প্রযোজক রিতেশ সিধওয়ানি জানিয়েছেন, নতুন নায়িকা নিয়ে ডন থ্রির মিশন শুরু হবে। আগামী বছরের শুরতেই দুবাই ও আবুদাবিতে শুরু হবে এটির শুটিং।

ডনের নতুন সিক্যুয়েল প্রসঙ্গে ফারহান আখতার বলেন, ‘স্ক্রিপ্ট লেখার কাজ ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। শিগগিরই সেটি শাহরুখ খানকে শোনানো হবে।’ তবে শাহরুখের বিপরীতে নতুন নায়িকা হিসেবে কে থাকছেন, সেটা পরিষ্কার করেননি পরিচালক-প্রযোজক কেউই।

এর আগে ২০০৬ সালে ‘ডন’ এবং ২০১১ সালে ‘ডন-টু’ ছবি দুটি মুক্তি পায়। দুটিই শাহরুখ খানের ক্যারিয়ারের সবচেয়ে জনপ্রিয় ও ব্যবসাসফল ছবির তালিকায় স্থান করে নেয়। এই ছবি দুটি করেই নতুন করে বলিউড বাদশাহর পাশাপাশি ‘ডন’ তকমাও পান শাহরুখ খান। দুটি ছবিতেই শাহরুখের অভিনয় ছিল নজরকাড়া। ভক্তদের অপেক্ষা এবার ‘ডন-থ্রি’র জন্য। তারচেয়েও বড় অপেক্ষা এই ছবির নায়িকা কে হচ্ছেন, তা জানা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist