বছর শেষে অ্যামির বিয়ে!

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০

বিনোদন ডেস্ক

বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন অ্যামি জ্যাকসন। বর জর্জ পানাইয়েতু, যে কিনা একজন ব্যবসায়ী। তার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অ্যামির। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ব্যবসায়ী প্রেমিক জর্জ পানাইয়েতুর সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। শোনা যাচ্ছে, এ বছরের শেষেই নাকি শুভ কাজটি সম্পন্ন করার ইচ্ছে তাদের।

এ প্রসঙ্গে অ্যামির একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘অনেক দিন ধরেই অ্যামি এই সম্পর্ক টিকিয়ে রেখেছেন। তিনি তার ব্যক্তিগত বিষয় জনসম্মুখে প্রকাশ করতে চাইছিলেন না। অ্যামি সব সময়ই চান তার নিজস্ব একটি পরিবার হোক। এ বছরের শেষে বিয়ের পরিকল্পনা করছেন তারা। বর্তমানে বিয়ের তারিখ ও স্থান নিয়ে আলোচনা করছেন।’

২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে জর্জ পানাইয়েতুর সঙ্গে পরিচয় হয় অ্যামির। তবে তিন-চার মাস ধরে তাদের ঘনিষ্ঠতা বেড়েছে। আমেরিকার রিয়েল এস্টেট ব্যবসায়ী আন্দ্রেস পানাইয়েতুর ছেলে জর্জ। কুইন সিটিতে তার একটি বিলাসবহুল পানশালা রয়েছে।

অন্যদিকে, এস শংকর পরিচালিত ‘২.০’ ছবির কাজ নিয়ে ব্যস্ত অ্যামি জ্যাকসন। ৪০০ কোটি বাজেটে নির্মিত ছবিটিতে অ্যামির সহশিল্পী হিসেবে রয়েছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার।

"