উপস্থাপনায় আইয়ুব বাচ্চু

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

টেলিভিশনে তরুণ ব্যান্ডদলের কোনো প্ল্যাটফরম নেই, যেখানে তারা তাদের মেধার বিকাশ ঘটাতে পারেন। এবার তরুণ মেধাবী ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সংগীতপ্রেমীদের সামনে তুলে ধরার লক্ষ্যে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি উদ্যোগ নিয়েছে ‘লাভেলো আর জেনারেশন’ নামের একটি অনুষ্ঠানের। অনুষ্ঠানটি সাজানো হবে তরুণ প্রতিভাবান মেধাবী ব্যান্ড মিউজিশিয়ানদের নিয়ে। ‘লাভেলো আর জেনারেশন’ অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে থাকবেন দেশের শীর্ষস্থানীয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে দীর্ঘ সময় পর আবার উপস্থাপনা করতে যাচ্ছেন এই সংগীতশিল্পী।

এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় আরটিভি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, লিজেন্ড মিউজিশিয়ান আইয়ুব বাচ্চু, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবসহ অনেকে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, এ অনুষ্ঠানে তরুণরা তাদের নতুন নতুন গান আর তাদের স্বপ্নের কথা জানব। তরুণ এই ব্যান্ডগুলো অসাধারণ গান করছে। অনুষ্ঠানটিতে কাজ করতে গিয়ে নতুনদের কাছে আমি নিজেও অনেক কিছু শিখেছি।

এদিকে অনুষ্ঠানে অংশ নেবে ২৬টি ব্যান্ড। এর মধ্যে ঢাকা ও চট্টগ্রাম থেকে ১০টি করে, খুলনা, রাজশাহী ও সিলেট থেকে দুটি করে নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে। স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রং, কনক্লুশন, ব্লু পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীনসহ আরো কিছু নতুন ব্যান্ড নিয়ে সাজানো হবে ‘লাভেলো আর জেনারেশন’। একেকটি ব্যান্ড নিয়ে হবে একেকটি পর্ব। শাহ্ আমীর খসরুর প্রযোজনায় ব্যান্ড মিউজিক্যাল শো ‘লাভেলো আর জেনারেশন’ প্রচার করা হবে আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে প্রতি শুক্রবার রাত ১০টায়।

"