বিনোদন প্রতিবেদক

  ২৪ জানুয়ারি, ২০১৮

নাদিয়ার ‘থার্ড ল অব নিউটন’

ভুল সমাজে অনেকেই করে। তবে সে ভুল বুঝতে পেরে যদি নিজেকে শোধরানোর চেষ্টা করে এটাই মনুষ্যত্ব। নিউটনের তৃতীয় সূত্র অনুসারে নির্মাণ করা হয়েছে একটি একক নাটক ‘থার্ড ল অব নিউটন’। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। বিপরীতে রয়েছেন মিশু সাব্বির।

নাটকের গল্পে দেখানো হবে ‘নাদিয়া-সাব্বির একে অপরকে ভালোবাসে। হঠাৎ যেকোনো একটি অভিযোগে সাব্বিরের পাঁচ বছরের জেল হয়। জেল থেকে ছাড়া পেয়ে সে জানতে পারে নাদিয়ার বিয়ে হয়ে গেছে। তবে সাব্বির বিভিন্নভাবে নাদিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে। একপর্যায়ে সে নাদিয়ার খোঁজ পায়। কিন্তু নাদিয়া তার সঙ্গে দেখা করার জন্য রাজি হয়নি। এর পরেই ঘটতে থাকে নানা ঘটনা।’ এমন একটি গল্পেই নিয়ে এগিয়েছে ‘থার্ড ল অব নিউটন’ নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জানান, নাটকটিতে দেখানো হবে প্রত্যেকটি অ্যাকশনের একটি প্রতিক্রিয়া আছে। আপনি যেমন কাজ করবেন তার ফল আজীবন ভোগ করবেন এটিই গল্পের মূল বার্তা। আমি চেষ্টা করেছি ভালো কিছু দেওয়ার জন্য। আশা করি দর্শকদের ভালো লাগবে। এরই মধ্যে শেষ হয়েছে নাটকটির দৃশ্য ধারণের কাজ। শিগগিরই ‘থার্ড ল অব নিউটন’ নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist