বিনোদন প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০১৮

দর্শকদের আনন্দই আমাদের উৎসাহ জোগাবে : সিয়াম

ছোটপর্দার সাফল্যের পর বড়পর্দায় অভিষেকের অপেক্ষায় সিয়াম আহমেদ। প্রথমবারের মতো সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। ছবিটির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে সিয়ামের। যাকে বড়পর্দায় এক ঝলক দেখতে অপেক্ষা করছেন দর্শকরা। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবির নাম ‘পোড়ামন ২’। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পোড়ামন’ ছবিটির সিক্যুয়েল নির্মিত হচ্ছে।

সিক্যুয়েল হলেও বদলেছে পরিচালক ও অভিনেতা-অভিনেত্রী। নির্মাতা জাকির হোসেন রাজুর পরিবর্তে এসেছেন রায়হান রাফি। নায়ক সাইমনের বদলে এসেছেন সিয়াম, মাহির বদলে দেখা যাবে নতুন নায়িকা পূজা চেরিকে।

এদিকে সিয়াম-পূজা জুটির পোড়ামন ২ ছবির পোস্টার প্রকাশের পর ব্যাপকভাবে প্রশংসিত হয়। তবে ভূয়সী প্রশংসা পেলেও কেউ কেউ ‘পোড়ামন ২’-এর পোস্টার নিয়ে সমালোচনায় মেতে ওঠেন। এসব বিষয় নিয়ে শনিবার রাতে ‘পোড়ামন ২’ ছবির শুটিং লোকেশন থেকে জাজ মাল্টিমমিডিয়ার ফ্যান পেজে লাইভে আসেন প্রযোজক আবদুল আজিজ, পাশেই ছিলেন পরিচালক রায়হান রাফি, সিয়াম, পূজাসহ অনেকে।

এ সময় আবদুল আজিজ বলেন, পোস্টারে যে ধরনের বোরকা ব্যবহার করা হয়েছে বাংলাদেশের মেয়েরা ওভাবেই পরে। এই পোস্টারে বাঙালি মেয়েদের চার হাজার বছরের পুরোনো কালচার তুলে ধরা হয়েছে। এখানে বোরকা দিয়ে ধর্মকে ছোট করা হয়নি। এই পোস্টের বোরকা গল্পের সঙ্গে সম্পৃক্ত, কিন্তু ধর্মের সঙ্গে সম্পৃক্ত নয়। গ্রামবাংলার কালচারের সঙ্গে জড়িত এই বোরকা। আর ‘পোড়ামন ২’ ফোক গল্পের ছবি। পুরোটাই রোমান্টিক-ট্র্যাজেডি গল্পের ছবি।

এ সময় লাইভে ‘পোড়ামন ২’-এর পরিচালক রাফি বলেন, ‘আমি এটা নিয়ে এখন কোনো ব্যাখ্যা দিচ্ছি না। ছবিটি মুক্তি পেলে দেখেন, তারপর সব সন্দেহ দূর হবে।’

সিয়াম বলেন, ছবির পুরো টিম অনেক বেশি ডেডিকেটেড হয়ে কাজ করেছে, একটা ভালো ছবি তৈরি করার জন্য। ইনশাআল্লাহ ভালো কাজ উপহার দেব। সবার মন্তব্য শুনব, তবে অবশ্যই ছবিটি আগে দেখুন, তারপর মন্তব্য করুন। ভালো-খারাপ সব মন্তব্য মেনে নেব। দর্শকদের আনন্দই কিন্তু আমাদের অনেক উৎসাহ জোগাবে।

উল্লেখ্য, অক্টোবর থেকে টানা শুটিং চলছে এই ছবিটির। বর্তমানে এর গানের শুটিং চলছে মেহেরপুর জেলায়। ছবিটি থাকছে পাঁচটি গান। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু ও আনোয়ারা। প্রযোজনা সূত্রে জানা গেছে, আগামী পহেলা বৈশাখে ‘পোড়ামন ২’ সারা দেশে মুক্তির পরিকল্পনা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist