বিনোদন ডেস্ক

  ১৬ জানুয়ারি, ২০১৮

নতুন প্রেমে জোলি!

ব্র্যাড পিটের সঙ্গে তালাকের পর সন্তানদের নিয়ে আলাদা থাকছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। এরই মধ্যে তার নতুন প্রেম নিয়ে ছিল নানা গুঞ্জন। তবে নতুন খবর হলো কম্বোডিয়ান পরিচালক প্রাচ লের সঙ্গে মন দেওয়া-নেওয়া শুরু হয়েছে এই অস্কারজয়ী অভিনেত্রীর। এমন খবরই দিচ্ছে পশ্চিমা গণমাধ্যমগুলো।

কিছুদিন আগে জোলি ও প্রাচ লেকে নিয়ে ‘অ্যা পারফেক্ট ম্যাচ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে ওকে! ম্যাগাজিন। আর সেখান থেকেই এই প্রেমের শুরু। যদিও এ প্রসঙ্গে জোলির একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, সে এখন কারো সঙ্গে প্রেম করছেন না। সন্তানদের চাহিদা কীভাবে পূরণ করবেন তা নিয়েই তার সব সময়ের ভাবনা।

ওই সূত্র আরো জানায়, জোলি ও প্রাচ লে একে অপরের ভালো বন্ধু। এ ছাড়া জোলির কাজের ভক্ত প্রাচ লে। তার দেশ কম্বোডিয়ায় ‘ফার্স্ট দে কিল মাই ফাদার’ ছবিটি পরিচালনার কাজ করেন জোলি। তখনই তাদের পরিচয় হয়। এ ছাড়া জোলির বড় ছেলে ম্যাডক্সের সঙ্গে লের সম্পর্ক ভালো। ম্যাডক্সকে কম্বোডিয়া থেকেই দত্তক নিয়েছিলেন জোলি ও পিট। গুঞ্জনটা সত্যি হয় কিনা তা সময়ই বলে দেবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist