বিনোদন প্রতিবেদক

  ১৫ জানুয়ারি, ২০১৮

উপস্থাপনায় তানিয়া আহমেদ

জিটিভিতে প্রচারিত জনপ্রিয় গেম শো ‘আজকের অনন্যা’ শুরু হয়েছিল তানিয়া আহমেদের উপস্থাপনায়। এরপর পর্যায়ক্রমে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফারহানা নিশো, আজমেরী হক বাঁধন এবং মৌসুমী হামিদ। আবার ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তানিয়া আহমেদ। এফডিসিতে চলছে অনুষ্ঠানটির শুটিং। নতুন সিজনে ‘আজকেন অনন্যা’য় আনা হয়েছে একাধিক পরিবর্তন। পুরোনো গেম বাদ দিয়ে যুক্ত করা হয়েছে নতুন নতুন সব গেমস। সেই সঙ্গে প্রতিটি গেমসের জন্য তৈরি করা হয়েছে আলাদা সেট। উপস্থাপনায়ও থাকছে একাধিক চমক।

নারীর পরিধি এখন চার দেয়ালের মধ্যে সীমিত নেই। ঘরে-বাইরে সর্বত্রই নারীরা পালন করে চলেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি হলো সেই নারীদের প্ল্যাটফরম, যারা নিয়মিত জীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করেন। নারীদের মধ্যে যারা সংসারের পাশাপাশি চাকরি, ব্যবসা, সেবামূলক কাজ যুক্ত তাদের জন্য জিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘আজকের অনন্যা’। ঘর-সংসার আর অন্যসব কাজের বাইরেও এমন অনেক নারী আছেন যারা আরো অনেক কিছু করতে পারেন ও করতে চান। যাদের মধ্যে আছে সুপ্ত প্রতিভা, যা সময়-সুযোগের অভাবে প্রকাশ হয়নি। সেই নারীদের ইচ্ছা এবং প্রতিভার প্রকাশ ঘটাতেই এ অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে।

অনুষ্ঠানটি আবার উপস্থাপনা প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘অনেক দিন ধরেই উপস্থাপনা করছি। আজকের অনন্যা আমার উপস্থাপনা আমার ভালো লাগার আর ভালোবাসার প্ল্যাটফরম। আজকের অনন্যা আমার কাছে এটা খুব উপভোগ্য মনে হয়। এ ছাড়া অনেক মানুষের সঙ্গে আড্ডা হয়, বিভিন্ন মানুষের দর্শন সম্পর্কে জানা যায়। আশা করছি আমার উপস্থাপনা আবার দর্শক উপোভোগ করবেন।’ তানিয়া আহমেদের উপস্থাপনায় ও তুষার জামালের প্রযোজনায় ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি প্রতি বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে জিটিভিতে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist