সিনেমার নায়ক তাহসান খান

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ০০:০০

বিনোদন প্রতিবেদক

সব জল্পনা-কল্পনার ইতি টেনে ঘোষণা করা হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবির নায়কের নাম। রাজের এই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন গায়ক ও অভিনেতা তাহসান। সম্প্রতি ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তাহসান। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান। এই ছবির গল্প লিখেছেন রাজের সঙ্গে আসাদ জামান।

ছবিটি হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। এর আগে ‘প্রজাপতি’ ছবিতে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়াছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’ ছবিতে অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস। তবে তাহসানের বিপরীতেও কী জনপ্রিয় কোনো নায়িকাকে দেখা যাবে কি না? এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি এই নির্মাতা। তবে সেটা চমক হিসেবেই রাখতে চান তিনি।

তবে কী নায়িকা ছাড়াই কাজ শুরু করবেন এমন প্রশ্নে নির্মাতা রাজ জানান, নায়িকা ছাড়া কি শুটিং করা যায় না? নায়িকার বিষয়ে আমি সবাইকে জানাব। তবে এখন আমি কিছুই বলব না। শুধু বলব সবাই ছবিটির জন্য দোয়া করবেন, যেন দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারি। তাহসানকে নেওয়া প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, এই ছবিটির গল্পটা লেখার সময় যা ভেবেছি তাতে তাকেই আমার জুতসই মনে হয়েছে। মনে হয় চরিত্রটি ওনাকে দিয়েই হবে। আশা করছি ভালো কিছু হবে।

ছবিটির বিষয়ে তাহসান জানান, ‘এই ছবিতে আমার চরিত্রের নাম ফয়সাল। চরিত্রটা বেশ মজার। এর আগে আমরা নাটকে কাজ করেছি, এবার রাজের ছবিতে কাজ করতে যাচ্ছি। নতুন একটা অভিজ্ঞতা হবে। আর গল্পটি আমার পছন্দ হয়েছে। আশা করছি দর্শক অনেক চমক পাবেন।’

"