লালমনিরহাট-১

নির্বাচনী মাঠে আ.লীগ-বিএনপি দেখা নেই জাপা প্রার্থীর

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

লালমনিরহাট প্রতিনিধি
ama ami

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে গণসংযোগে আওয়ামী লীগ প্রার্থী মোতাহার হোসেন এমপি ও বিএনপি প্রার্থী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ব্যস্ত সময় পার করলেও জাতীয় পাটির্র প্রার্থী মেজর (অব.) খালেদ আখতারের কোন দেখা নেই। গতকাল শনিবার জেলার হাতীবান্ধা উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনসভা, পথসভা ও বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারণা করতে দেখা যায় আওয়ামী লীগ প্রার্থী মোতাহার হোসেন এমপিকে।

একই সময় হাতীবান্ধা শহরে গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন বিএনপি প্রার্থী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। কিন্তু মাঠে থাকার ঘোষণা দিয়েও নির্বাচনী প্রচারণা শুরুর ৫/৬ দিন পেরিয়ে যওিয়ার পরও এখন পর্যন্ত জাতীয় পার্টির কোনো কার্যক্রমে দেখা যায়নি দলটির প্রার্থী মেজর (অব.) খালেদ আখতারের। সাধারণ ভোটাররা আ.লীগ ও বিএনপি প্রার্থীকে চিনলেও তারা জাতীয় পার্টির প্রার্থীকে চিনেন না বলে জানান অনেকেই।

উল্লেখ্য, লালমনিরহাট-১ (পাটগ্রাম-হাতীবান্ধা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোতাহার হোসেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এ আসনে জাপা (এরশাদ) মনোনীত মেজর (অব.) খালিদ আখতার লাঙ্গল প্রতীক নিয়ে, বিএনপি মনোনীত ব্যারিষ্টার হাসান রাজিব প্রধান ধানের শীষ প্রতীক নিয়ে, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ (ইশা) মনোনীত হাবিবুর রহমান বকুল হাতপাখা প্রতীক, ন্যাশনাল পিপল্স পার্টির (এনপিপি) আব্দুস সাত্তার আম প্রতীক এবং বাংলাদেশ সমাজতান্ত্রীক দল (জাসদ) এর ছাদেকুল ইসলাম মশাল প্রতীক, এবং স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন মুরাদ টেলিভিশন নিয়ে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করছেন।

 

"