গাইবান্ধা-২ (সদর)

উন্নয়নের কথা বলে নৌকায় ভোট প্রার্থনা মাহবুব আরা গিনির

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

গাইবান্ধা প্রতিনিধি

আসন্ন নির্বাচনকে সামনে রেখে দিনরাত এক এলাকা থেকে আরেক এলাকা ছুটে চলেছেন মহাজোট প্রার্থী নৌকা প্রতীকের মাহাবুব আরা বেগম গিনি এমপি। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত সকল বয়সী ভোটারদের কাছে যাচ্ছেন তিনি। গাইবান্ধাকে নতুনরুপে সাজাতে অসমাপ্ত উন্নয়ন কাজগুলো পূর্নাঙ্গ করতে এবং সেইসাথে নতুন কর্মকান্ডের কথাও বলছেন তিনি ।

সরকারের গত দুই মেয়াদে গাইবান্ধায় যোগাযোগ, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। নির্মিত হয়েছে বড়দহ সেতুসহ সাঘাটা উপজেলায় মেলান্দহ সেতু, সদর উপজেলার বাদিয়াখালির সরকারের তারি সেতু, গাইবান্ধা পলাশবাড়ির ঢোলভাঙ্গা এলাকায় সাকোয়া সেতু, গাইবান্ধা সুন্দরগঞ্জ সড়কের দাড়িয়াপুর সেতু, গাইবান্ধা সাদুল্লাপুরে ঘাঘট সেতু, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে উল্যা সোনাতলার পথে খুলশি সেতু। এছাড়া উল্লেখযোগ্য বেশ কিছু সড়কের কাজও হয়েছে। গাইবান্ধা বালাসীঘাট সড়ক, গাইবান্ধা সাঘাটা-ফুলছড়ি সড়ক, গাইবান্ধা কামারজানি সড়ক, সদর উপজেলার রামচন্দ্রপুর থেকে রওশনবাগ সড়ক এর মধ্যে অন্যতম। ইতিমধ্যে শুরু হয়েছে গাইবান্ধা শহরে ফোরলেন সড়কের নির্মাণ কাজ।

গাইবান্ধায় ইতোমধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতাল ভবন নির্মানের কাজ চলমান। নির্মিত হয়েছে মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কারিগরী প্রশিক্ষন কেন্দ্র। চরাঞ্চলসহ জেলার প্রত্যন্ত এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান এবং চিকিৎসা সেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছে।

এদিকে, নির্বাচনী এলাকার ১৩টি ইউনিয়ন ও পৌর এলাকার সবগুলো এলাকাতেই নিয়মিত প্রচারনা চালিয়ে যাচ্ছেন মাহাবুব আরা বেগম গিনি। তার প্রচারনায় আ.লীগ ও সহযোগী সংগঠনসহ মহাজোটের অন্যতম শরীক জাতীয় পার্টি এবং অন্যান্য শরীকদলগুলোর নেতাকর্মীরাও অংশ নিচ্ছেন।

 

"