নীলফামারী-১

ভোটারের বাড়ি বাড়ি বেগম জিয়ার ভগ্নিপতি

প্রকাশ | ১৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নীলফামারী প্রতিনিধি

বেগম খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলামের স্বামী ও নীলফামারী-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী অধ্যাপক রফিকুল ইসলাম বলেন ‘বিএনপিতে গণজোয়াড় সৃষ্টি হয়েছে। নিশ্চিত বিএনপি সরকার গঠন করবে। বেগম খালেদা জিয়া মুক্ত হবেন জনগণ এই ভোটের মাধ্যমে।’ নির্বাচনী প্রচারণা কালে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের সাইনবোর্ড এলাকায় উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

বৈঠকে বক্তব্য দেন, ডোমার উপজেলা বিএনপির সম্পাদক রিয়াজুল ইসলাম কালু, সাংগঠনিক সম্পাদক মমিনুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি শাহিন আলম শান্ত, উপজেলা যুবদলের সম্পাদক ইফতেখার আলম।

অধ্যাপক রফিকুল ইসলাম আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিপুল ভোটে বিএনপির প্রার্থী সব জায়গায় জয়লাভ করবে। কারণ এই সরকারের প্রতি মানুষ আস্থা হারিয়েছে। ধানের শীষের যে জোয়ার সৃষ্টি হয়েছে একে আটকাতে পারবে না কেউ।

পরে তিনি এলাকার বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

প্রসঙ্গত জিয়া পরিবারের হয়ে একমাত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে অংশগ্রহণ করছেন অধ্যাপক রফিকুল ইসলাম। উপজেলা বিএনপির সম্পাদক রিয়াজুল ইসলাম কালু জানান, আমরা যেখানে যাচ্ছি সেখানে অভুতপুর্ব সাড়া পাচ্ছি মানুষের। মানুষের মাঝে বাঁধ ভাঙা উচ্ছাস দেখা যাচ্ছে। বিগত দশ বছর আ.লীগ ক্ষমতায় থেকে এলাকায় তেমন উন্নয়ন করতে পারেনি।

"