সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

সিরাজগঞ্জে আ.লীগের নির্বাচনী পথসভা

সিরাজগঞ্জ পৌরসভার ১১ নং ওয়ার্ড আ.লীগের উদ্দ্যোগে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে সভায় প্রধান অতিথি ছিলেন আ.লীগ প্রার্থী সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় তিনি বলেন, ‘বিগত বিএনপি সরকার আমলে এই মহল্লার বিদ্যুৎ মন্ত্রী থাকলেও শুধু সিরাজগঞ্জ নয় সমস্ত দেশই ছিল অন্ধকারাচ্ছন্ন। তাদের দ্বারা দেশ ও জাতির কোন উন্নয়ন হয়নি। কিন্তু শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর দেশের উন্নয়নের কথা অন্ধ বিএনপি চোখে না দেখলেও তার সুফল পাচ্ছে বাংলার জনগন। শুধু তাই নয় অতীতের দূর্নীতিতে একাধিকবার মেডেল প্রাপ্ত বিএনপি বিভিন্ন অজুহাতে সুষ্ঠ ও সুন্দর নির্বাচনকে সামনে নিয়ে নানা অপকর্মে লিপ্ত রয়েছে। তারা আজ দেশ ও জাতির স্বার্থে নয় ব্যাক্তি স্বার্থ চরিতার্থের জন্য মিথ্যা বিবৃতির গোডাউন খুলে বসেছে। তাদের এই অপকর্ম কোন দিইন বাংলার জনগন সফল হতে দেবে না এদেশের জনগন।’

হোসেনপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সামসুল আলম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ছাত্রলীগ নেতা শাহরিয়ার মোর্শেদ সোহান, পৌর আ.লীগ নেতা আব্দুস সালাম, সারিতা মিল্লাত, পৌর সম্পাদক আলহাজ্ব দানিউল হক মোল্লা, সিরাজুল ইসলাম খাান, এ্যাড. কে.এম হোসেন আলী হাসান, এ্যাড. বিমল কুমার প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close