কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

তারুণ্যের প্রথম ভোট স্বাধীনতার পক্ষে হোক

‘তারুণ্যের প্রথম ভোট, স্বাধীনতার পক্ষে হউক’ ‘ডিজিটাল প্রজন্মের প্রথম ভোট, নৌকার পক্ষে হউক’ শ্লোগানে গাজীপুরের কালীগঞ্জে তরুণ ভোটাররা রাজপথে মিছিল করেছেন। গতকাল বুধবার সকালে সরকারী কালীগঞ্জ শ্রমিক কলেজ থেকে তারুণ্যের এই মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়কগুলোতে প্রদক্ষিণ করে।

এ সময় কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস মোড়ে একটি পথসভা করেন তরুণ ভোটাররা।

কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদাক এমআই লিকনের পরিচালনায় বক্তব্য দেন তরুণ ভোটার মাহের হোসেন, তৌহিদুল ইসলাম সজল, সোহানুর রহমান সোহান, ওয়াসিম মোল্লা, রিয়ন খান, জান্নাত হোসেন, নাঈম পারভেজ প্রমুখ। এ সময় অন্যান্য তরুণ ভোটার ও শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা, ডিজিটাল প্রজন্মের প্রথম ভোটটি স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও উন্নয়নের পক্ষে দেওয়ার আহ্বান জানান। তারা বলেন, ‘জীবনের শুরুতে ভুল সিদ্ধান্ত নিলে সেই ভুলের মাশুল গুণতে হয় সারাজীবন। তাই আমরা ডিজিটাল প্রজন্মের তরুণ ভোটাররা গাজীপুর-৫ আসনের আ.লীগ মনোনিত প্রার্থী মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি’কে বিগত দুইবারের মত তৃতীয়বারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে সংসদে পাঠাব। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় সরকার গঠন করতে সহযোগীতা করব।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close