বিজেপির পার্থর বিরুদ্ধে ভোলায় বিএনপির বিক্ষোভ

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ভোলা প্রতিনিধি

বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থকে ভোলা-১ আসনে জোট থেকে মনোনয়ন না দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবশে করেছে জেলা বিএনপি। গত শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন খানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম খায়ের প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনায়পত্র আপিল শুনানির পর বৈধতা পাওয়ার নেতকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে আসে। তারা এই আসনে জোট থেকে আন্দালিব রহমান পার্থকে মনোনয়ন না দেওয়ার দাবি জানান।

এ সময় বক্তারা বলেন, জোট বুঝি না, গোলাম নবী আলমগীর ছাড়া কাউকে চিনি না। ভোলা-১ আসনে আমরা বিএনপির প্রার্থী হিসেবে গোলাম নবী আলমগীরকে দেখতে চাই। এখানে তাকে ছাড়া অন্য কোনো প্রার্থী দিলে আমরা তা মেনে নেব না। কারণ প্রায় ২ হাজার ৩২০ জন নেতাকর্মীর নামে চার্জশিট বের হয়েছে। জেলে থাকবে বিএনপির নেতাকর্মীরা আর মনোনয়ন নেবে অন্য কেউ তা মেনে বে না।

"